সুস্থ হলেও পুরোপুরি শঙ্কামুক্ত নন জুয়েল আইচ

করোনায় আক্রান্ত নন্দিত যাদুশিল্পী জুয়েল আইচকে গত বৃহস্পতিবার আইসিইউ থেকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) সাধারণ কেবিনে নেওয়া হয়েছে। সেখানে চলছে তার চিকিৎসা।
জুয়েল আইচ | স্টার ফাইল ফটো

করোনায় আক্রান্ত নন্দিত যাদুশিল্পী জুয়েল আইচকে গত বৃহস্পতিবার আইসিইউ থেকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) সাধারণ কেবিনে নেওয়া হয়েছে। সেখানেই চলছে তার চিকিৎসা।

আগের চেয়ে অনেকটা সুস্থ হয়ে উঠলেও পুরোপুরি শঙ্কামুক্ত নন তিনি। জুয়েল আইচের স্ত্রী বিপাশা আইচ আজ শনিবার দুপুরে দ্য ডেইলি স্টারকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘আগের চেয়ে ভালো, তবে সুস্থ এটাও বলতে পারছি না। চিকিৎসকদের সঙ্গে কথা হচ্ছে। তারা বলছেন আগের চেয়ে সুস্থ। আমাকে সাহসও দিচ্ছেন। খুব শিগগির হয়তো ভালো খবর দিতে পারবো।’

জুয়েল আইচের স্ত্রী বিপাশা ও মেয়ে খেয়া করোনা থেকে সুস্থ হয়ে উঠলেও শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠতে পারেননি।

বিপাশা আইচ আরও বলেন, ‘আসলে করোনা যার হয়নি তাকে এই অনুভূতিটা বোঝানো সম্ভব নয়। কথা বলতে গিয়ে হাঁপাচ্ছি। শ্বাসকষ্টটা এখনো সারেনি। তাছাড়া করোনায় আক্রান্ত হওয়ার পর আমার নিউমোনিয়াও হয়েছিল। স্রষ্টার বিশেষ কৃপায় বেঁচে গেছি। খেয়া অনেকটা ভালো আছে।’

গত ৪ নভেম্বর জ্বরে আক্রান্ত হন জুয়েল আইচ। জ্বরের মাত্রা বাড়তে থাকায় চিকিৎসকের পরামর্শে তিনি করোনা পরীক্ষা করান। পরীক্ষায় জানা যায় তিনি করোনা পজিটিভ। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে নেওয়া হয় সিএমএইচে।

তার ফুসফুস ৪০ শতাংশের মতো সংক্রমিত হয়েছিল করোনায়। করোনা ছাড়াও জুয়েল আইচ ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যায় দীর্ঘদিন ধরেই ভুগছেন।

বিপাশা আইচ ও তার মেয়ে খেয়া বর্তমানে সুস্থ হয়ে বাড়িতেই রয়েছেন। তবে জুয়েল আইচের অসুস্থতায় উদ্বিগ্ন তারা।

Comments

The Daily Star  | English

President appoints seven new state ministers

President Mohammed Shahabuddin today appointed seven new state ministers in the cabinet led by Prime Minister Sheikh Hasina

1h ago