বাসে পাননি প্রিয় সিট, মিস করবেন চ্যাম্পিয়ন্স লিগ!

প্রিয় সিটে বসতে না পেরে রাগান্বিত হয়ে বাস থেকে নেমে গেছেন ইমানুয়েল ডেনিস!
emmanuel dennis
ছবি: টুইটার

শৃঙ্খলা ভঙ্গের কারণে ক্লাব ব্রুগের স্ট্রাইকার ইমানুয়েল ডেনিস উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচটি মিস করবেন। কারণ, প্রিয় সিটে বসতে না পেরে রাগান্বিত হয়ে দলটির খেলোয়াড়দের বহনকারী বাস থেকে নেমে যান তিনি!

মঙ্গলবার বেলজিয়ামের স্থানীয় গণমাধ্যম এট লাটস্টে নিউজ দিয়েছে এমন খবর। আগের দিন জার্মানির উদ্দেশ্যে রওনা হওয়ার প্রাক্কালে এমন অদ্ভুত কাণ্ড ঘটান তরুণ এই নাইজেরিয়ান ফুটবলার।

গণমাধ্যমটি জানিয়েছে, করোনাভাইরাস মহামারির কারণে বাসে সামাজিক দূরত্ব মেনে বসতে হয়েছে বেলজিয়ান ক্লাবটির সকল খেলোয়াড়-কর্মকর্তাকে। এতে সাধারণত পছন্দের যে সিটে বসে ডেনিস যাতায়াত করেন, সেটা পাননি। তাই ক্রোধে ফেটে পড়েন এই ফরোয়ার্ড এবং বাস ছাড়ার আগে হঠাৎ করেই নেমে যান।

ব্রুগের কোচ ফিলিপে ক্লেমেন্ত জানিয়েছেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটিতে খেলতে পারছেন না ২৩ বছর বয়সী ডেনিস। এমন প্রশ্নবিদ্ধ ব্যবহারের জন্য জরিমানাও গুণতে হবে তাকে।

মঙ্গলবার রাতেই ‘এফ’ গ্রুপের ফিরতি ম্যাচে জার্মান ক্লাব ডর্টমুন্ডের আতিথ্য নেবে ব্রুগে। চলতি নভেম্বর মাসের শুরুতে আগের দেখায় নিজেদের মাঠে একই প্রতিপক্ষের কাছে ৩-০ গোলে হেরেছিল তারা।

তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে রয়েছে ডর্টমুন্ড। ৫ পয়েন্ট নিয়ে তাদের ঠিক পরেই লাৎসিওর অবস্থান। ৪ পয়েন্ট নিয়ে ব্রুগে আছে তিন নম্বরে। তলানির দল জেনিট সেন্ট পিটার্সবুর্গের অর্জন মাত্র ১ পয়েন্ট।

Comments

The Daily Star  | English

Inadequate Fire Safety Measures: 3 out of 4 city markets risky

Three in four markets and shopping arcades in Dhaka city lack proper fire safety measures, according to a Fire Service and Civil Defence inspection report.

7h ago