রিয়াল মাদ্রিদে থেকেই অবসরে যেতে চান মদ্রিচ

চলতি মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ ফুঁড়বে ক্রোয়েশিয়ান তারকা লুকা মদ্রিচের। এখনও চুক্তি নবায়নের তেমন কোনো আলোচনা নেই। এমনটা চললে আগামী মৌসুমে নতুন কোনো ক্লাবে দেখা যেতে পারে তাকে। তবে রিয়ালেই থাকতে চান মদ্রিচ। এমনকি এ ক্লাবে থেকেই অবসরে যাওয়ার ইচ্ছা তার।
Luka Modric
এবার বিশ্বকাপে আলো ছড়াচ্ছেন লুকা মদ্রিচ। ছবি: রয়টার্স

চলতি মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হতে যাচ্ছে ক্রোয়েশিয়ান তারকা লুকা মদ্রিচের। এখনও চুক্তি নবায়নের তেমন কোনো আলোচনা নেই। এমনটা চললে আগামী মৌসুমে নতুন কোনো ক্লাবে দেখা যেতে পারে তাকে। তবে রিয়ালেই থাকতে চান মদ্রিচ। এমনকি এ ক্লাবে থেকেই অবসরে যাওয়ার ইচ্ছা তার।

বয়সটা ৩৫ ছাড়িয়েছে মদ্রিচের। ক্যারিয়ারের সেরা সময়ের প্রায় শেষ প্রান্তে এসে পৌঁছেছেন। যে কারণে তার সঙ্গে চুক্তি নবায়নের খুব একটা ইচ্ছা নেই রিয়ালের। তার চেয়ে আগামী দিনের কথা ভেবে তরুণদের উপর ঝুঁকছে দলটি। যদিও এখনও সাবলীল ছন্দেই খেলে যাচ্ছেন এ ক্রোয়েশিয়ান। তারপরও তাকে নিয়ে এখনও চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেয়নি ক্লাবটি।

মদ্রিচ অবশ্য আশা করছেন খুব শিগগীরই হয়তো নতুন কোনো চুক্তি হবে। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে নিজের ইচ্ছার কথা জানান তিনি, 'আমি অনেকবারই বলেছি (আমি রিয়াল মাদ্রিদে থাকতে চাই), তবে দেখা যাক কি হয়। আমি সবসময় এই একই উত্তর দিয়ে যাব। আমি ভালো অনুভব করছি এবং আমি রিয়াল মাদ্রিদে চালিয়ে যেতে চাই।'

'আমার ধারণা আমি তাদের সাহায্য করতে পারবো। যদি আপনি আমাকে জিজ্ঞাসা করেন আমি কি চাই, বলব, অবশ্যই আমি থাকতে চাই। আমি এখানে আমার ক্যারিয়ার শেষ করতে চাই। তবে এটা অনেক কিছুর উপর নির্ভর করে। তব এখানে ক্যারিয়ার শেষ করতে পারলে আমার চেয়ে বেশি খুশি কেউ হবে না।' - যোগ করে আরও বলেন মদ্রিচ।

রিয়াল মাদ্রিদে এখন খুব বেশি ম্যাচ খেলার সুযোগ হয় না মদ্রিচের। হলেও বেশির ভাগই বদলী খেলোয়াড় হিসেবে। তারপরও খুশি এ তারকা, 'আমি ভালো অনুভব করছি। যে সকল ম্যাচ আমি খেলি না সেটা কোচের সিদ্ধান্ত। তবে যখন খেলি আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করি। তারা আমার পরিস্থিতি নিয়ে অনেক কথাই বলছে, দেখা যাক ভবিষ্যতে কি আছে।'

Comments

The Daily Star  | English

Death came draped in smoke

Around 11:30pm, there were murmurs of one death. By then, the fire had been burning for over an hour.

6h ago