চট্টগ্রামে মোবাইল চুরি ও বিক্রিতে জড়িত ১১ জন গ্রেপ্তার

চোরাই মোবাইল বিক্রি ও চুরির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে চট্টগ্রামে ১১ জনকে গ্রেপ্তার করছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২০২টি চোরাই মোবাইল।

চোরাই মোবাইল বিক্রি ও চুরির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে চট্টগ্রামে ১১ জনকে গ্রেপ্তার করছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২০২টি চোরাই মোবাইল।

গ্রেপ্তারকৃতরা হলেন: মো. ফজলুল করিম, মো. শাহ আলম, মহিউদ্দিন, ইয়াকুব হোসেন সাইমুন, রাজিব হোসেন, মো. সাজ্জাদ, মিজানুর রহমান রাকিব, মো. শাহাদাত, শাকিল, দুলাল এবং রবিন। কোতয়ালী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার সকালে প্রেফ ব্রিফিংয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ জানান, পুরাতন রেল স্টেশন, নতুন রেল স্টেশন ও নিউমার্কেট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মোবাইল চোর ও ছিনতাইকারী এবং চোরাই মোবাইল বিক্রির সঙ্গে জড়িত বিভিন্ন চক্রের ১১ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

‘গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে মোবাইল চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল বিক্রেতা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, কোতোয়ালী এলাকায় চুরি-ছিনতাইয়ের সঙ্গে কমপক্ষে ১০টি চক্র সক্রিয় আর এই চক্রের সঙ্গে জড়িত ৫০ জনের মতো মোবাইল ব্যবসায়ী’, বলেন এডিসি পলাশ কান্তি নাথ।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন বলেন ছিনতাইয়ের সঙ্গে জড়িতদের অনেকের নাম পেয়েছে পুলিশ। তাদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments

The Daily Star  | English

PM Sheikh Hasina addresses nation

Prime Minister Sheikh Hasina addressed the nation regarding the students' quota reform movement.

15m ago