নারায়ণগঞ্জে নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের সদর উপজেলায় এক নারী নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জের সদর উপজেলায় এক নারী নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকেলে ভুক্তভোগী নারী বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় একটি মামলা করেছেন।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘বৃহস্পতিবার রাতে উপজেলার পূর্ব ধর্মগঞ্জ এলাকার রাসেল মিয়ার বাড়িতে এক শিশুর সুন্নতে খৎনা উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে নাচের জন্য নাচের মাস্টার শরীফের সঙ্গে দুই বান্ধবী আসে। এর মধ্যে ভুক্তভোগী নারীকে রাতে ওই বাড়ির ভাড়াটিয়া অভিযুক্ত ফজলে রাব্বী কৌশলে পাশের বাড়ির একটি রুমে নিয়ে যায়। সেখানে ফজলে রাব্বী ও আরেক যুবক মিলে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে।’

তিনি আরও বলেন, ‘ভুক্তভোগীর বান্ধবী থানায় অভিযোগ জানালে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ফজলে রাব্বীকে আটক করা হয়। তবে, অভিযুক্ত আরেক যুবক পালিয়ে যায়।’

‘ভুক্তভোগীর দায়ের করা মামলায় রাব্বীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে শনিবার সকালে আদালতে পাঠানো হবে। আরেক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। ভুক্তভোগীকে শনিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে,’ বলেন ওসি আসলাম হোসেন।

Comments