করোনায় কুমিল্লার ইস্টার্ন মেডিকেল কলেজের চিকিৎসক আইরিন পারভীনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইরিন পারভীন (৪৪) নামে কুমিল্লার এক নারী চিকিৎসক মারা গেছেন।
Dr. Irin Parveen.jpg
ডা. আইরিন পারভীন। ছবি: ইউএনবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইরিন পারভীন (৪৪) নামে কুমিল্লার এক নারী চিকিৎসক মারা গেছেন।

শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান ডা. আইরিন পারভীন।

ডা. আইরিন পারভীন কুমিল্লার ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের স্ত্রীরোগ ও প্রসূতি বিদ্যা বিভাগের কনসালটেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা. মো. মুজিবুর রহমান জানান, ডা. আইরিন পারভীনের বাবার বাড়ি কুমিল্লা সদরের রত্মাবতী গ্রামে। তিনি স্বামীসহ কুমিল্লা নগরীতে থাকেন। তার স্বামী ডা. আজিজুর রহমান সিদ্দিকী চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন। তাদের দুই বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

তিনি আরও জানান, করোনাকালীন পুরো সময়ে ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা দিয়েছেন ডা. আইরিন। গত ২৪ নভেম্বর কুমিল্লা মেডিকেলের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। এরপর চিকিৎসার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Comments

The Daily Star  | English

Quota protest: Students break barricade at Gulistan, march towards Bangabhaban

Thousands of students demanding reform of the quota system in government jobs are marching to the Bangabhaban after breaking the police barricade at Gulistan Zero Point in the capital

43m ago