পরীমনির কাছে সিয়াম একটা সিনেমা

আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে পরীমনি ও সিয়াম অভিনীত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। করোনা মহামারির মধ্যে সবচেয়ে বড় বাজেটের সিনেমা এটি। ঢাকাসহ দেশের ২৫টি সিনেমা হলে দর্শকরা দেখতে পাবেন সিনেমাটি।
বিশ্বসুন্দরী সিনেমার দৃশ্যে সিয়াম ও পরীমনি। ছবি: সংগৃহীত

আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে পরীমনি ও সিয়াম অভিনীত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। করোনা মহামারির মধ্যে সবচেয়ে বড় বাজেটের সিনেমা এটি। ঢাকাসহ দেশের ২৫টি সিনেমা হলে দর্শকরা দেখতে পাবেন সিনেমাটি।

প্রায় ৮ মাস ২২ দিন বন্ধ থাকার পর শ্যামলী সিনেমাহল খুলছে এই সিনেমা মুক্তির মাধ্যমে। স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টারে চলবে ‘বিশ্বসুন্দরী’। চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা এটি।

সিনেমা মুক্তির আগে পরীমনি দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, ‘এই সিনেমার প্রতিটি মুহূর্ত আমার কাছে ভালোলাগার। সিনেমাটি আমার কাছে ভালোবাসার। সিয়ামকে নিয়ে অনেক কথা বলার আছে। ও নিজেই পুরো একটি সিনেমা, নিবেদিত সিনেমাপ্রেমী। এতো সহযোগিতা আজ অবধি আর কোনো নায়কের কাছ থেকে পাইনি।’

সিয়াম দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, ‘এই সিনেমাটি পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা। সুন্দর একটি গল্প আছে। আমার অভিনীত সিনেমা মুক্তির পর দর্শকের মতামতের জন্য অপেক্ষা করি। তাদের কাছ থেকে ভালো মন্দ জেনে এগিয়ে যাই। এবারো তাই থাকবে, আমি একজন শিল্পী। যে চরিত্রে অভিনয় করি পুরোটা ঢেলে দেওয়ার চেষ্টা থাকে। এই ছবিতেও তার ব্যতিক্রম হয়নি। পরীমনি অসাধারণ অভিনয় করেছে। সিনেমা দেখলেই সেটা বুঝবেন।’

পোড়ামন-২ খ্যাত নায়ক আরও বলেন, ‘সিনেমাটি যেসব হলে মুক্তি পাবে সেসব হলে সতর্কতা নিশ্চিত করা হয়েছে। দর্শকের কাছে অনুরোধ সতর্ক হয়ে হলে আসবেন।’

বিশ্বসুন্দরীতে এতে আরও অভিনয় করেছেন- আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজনসহ অনেকেই। এই ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

Comments

The Daily Star  | English

Messi announces Inter Miami move

Lionel Messi will sign for Major League Soccer side Inter Miami, the player said Wednesday in interviews with Spanish media, choosing the United States as his next destination over a Barcelona reunion or blockbuster deal to play in Saudi Arabia.

20m ago