শীর্ষ খবর

অনলাইন জুয়াড়ি প্ল্যাটফর্মের ২ অ্যাডমিন গ্রেপ্তার

অনলাইন জুয়াড়ি প্ল্যাটফর্মের দুই অ্যাডমিনকে গ্রেপ্তার করেছে বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)।
স্টার অনলাইন গ্রাফিক্স

অনলাইন জুয়াড়ি প্ল্যাটফর্মের দুই অ্যাডমিনকে গ্রেপ্তার করেছে বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

গতকাল রাত ১১টা ২৫ মিনিটের দিকে সাভারের উত্তর জামসিং এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেপ্তার করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গ্রেপ্তার দুজন হলেন- মো সাব্বির আহমেদ কাওসার (১৯) এবং মো. মনোয়ার হোসেন (২৬)। সাব্বিরের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জে এবং মনোয়ারের বাড়ি খাগড়াছড়ির গুইমারায়।

গ্রেপ্তার সময় তাদের কাছ থেকে অনলাইন জুয়ার প্ল্যাটফর্ম পরিচালনার কাজে ব্যবহৃত সাতটি স্মার্ট ফোন, ১৪টি সিম কার্ড ও তাদের স্মার্টফোনে অনলাইন জুয়া সাইট ওয়ানইন্টুবিট বাংলাদেশ উন্মুক্ত অবস্থায় জব্দ করে এন্টি টেররিজম ইউনিটের সদস্যরা।

গ্রেপ্তার দুজন ওয়ানইন্টুবিট বাংলাদেশ (সমস্যা এবং সমাধান) নামক ফেসবুক গ্রুপের মাধ্যমে সাধারণ মানুষকে আকৃষ্ট করে অনলাইন জুয়ায় অংশগ্রহণ করাতো। এখানে আকৃষ্ট হয়ে অনেক সাধারণ মানুষ অনলাইন জুয়ায় অংশ নিয়ে সর্বস্বান্ত হয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

উদ্দেশ্যমূলকভাবে পরিচয় গোপন করে পরস্পর যোগসাজশে অর্থপ্রাপ্তি প্রতারণা বা ঠকাবার উদ্দেশ্যে ডিজিটাল মাধ্যম ব্যবহার করে অপর ব্যক্তির পরিচয় ও তথ্য সংগ্রহপূর্বক অবৈধ ই-ট্রানজেকশনের অপরাধে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৪(১)/২৬(১)/৩০(১) ধারায় সাভার থানায় মামলার প্রস্তুতি চলছে।

Comments

The Daily Star  | English

Balancing faith and commerce during Ramadan

Effective market management during Ramadan can serve as a model for resolving similar difficulties in the future.

4h ago