শীর্ষ খবর

বরগুনায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

বরগুনায় সড়ক দুর্ঘটনায় ঢাকা প্রতিদিনের পাথরঘাটা উপজেলা প্রতিনিধি কেএম মোস্তাফিজুর রহমান জিতু (২৮) নিহত হয়েছেন।
সড়ক দুর্ঘটনা
স্টার অনলাইন গ্রাফিক্স

বরগুনায় সড়ক দুর্ঘটনায় ঢাকা প্রতিদিনের পাথরঘাটা উপজেলা প্রতিনিধি কেএম মোস্তাফিজুর রহমান জিতু (২৮) নিহত হয়েছেন।

আজ রোববার দুপুর ১২টার দিকে উপজেলার কাকচিড়ার বাইনচটকি এলাকায় মোটরসাইকেলের সঙ্গে আনসার ব্যাটালিয়নের পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন জিতু।

পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইদ আহমেদ বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেন।

তিনি জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোস্তাফিজুর রহমান জিতু মোটরসাইকেলে পাথরঘাটা থেকে বরগুনা জেলা শহরে যাচ্ছিলেন। পথে বাইনচটকি এলাকায় বিপরীত দিক থেকে আসা আনসার ব্যাটালিয়নের পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে পটুয়াখালীর বাউফলে আরেকটি সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা মো. এনায়েত হোসেন (৪৫) নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে পটুয়াখালী-দশমিনা উপজেলা সংযোগ সড়কের শাপলাখালী এলাকায় দুর্ঘটনা ঘটে। তিনি ঝালকাঠি জেলার নলছিটি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের গছানি গ্রামে।

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এএসআই মো. এনায়েত হোসেন নলছিটি থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে যাচ্ছিলেন। রাত পৌনে ৯টার দিকে বাউফল উপজেলার শাপলাখালী এলাকা পার হওয়ার সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Comments

The Daily Star  | English

DNCC completes waste removal on 2nd day

Dhaka North City Corporation has removed 100 percent of the waste generated during Eid-ul-Azha

1h ago