ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাক চালকের মরদেহ উদ্ধার, সহকারী আটক

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে এক ট্রাক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
Tangail.jpg
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের একটি সেতুর পাশে প্রায় ৪০ ফুট গভীর খাদ থেকে মরদেহ উদ্ধার করা হয়। ছবি: স্টার

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে এক ট্রাক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে পোস্টকামুরী এলাকায় মহাসড়কের একটি সেতুর পাশে প্রায় ৪০ ফুট গভীর খাদ থেকে ট্রাক চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মুজিবুর রহমানের (৫০) বাড়ি ঢাকার সাভার উপজেলার বলিয়ারপুর গ্রামে।

এ ঘটনায় মির্জাপুর থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ট্রাক চালকের সহকারী হাসানকে (২০) আটক করেছে। হাসান রংপুরের মিঠাপুকুর উপজেলার বধরুককালাই গ্রামের সাকী মিয়ার ছেলে।

আটক হাসান জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, গতকাল বিকাল ৩টার দিকে তারা দিনাজপুরের মধ্যপাড়া থেকে পাথর বোঝাই ট্রাক নিয়ে ঢাকার দিকে রওনা হন। রাত ৩টায় ট্রাকটি মির্জাপুরের পোস্টকামুরী চড়পাড়া এলাকায় পৌঁছে। সামনে যানবাহন থাকায় তাদের ট্রাকটি ধীরে চলছিল। পোস্টকামুরী সেতুর কাছে গেলে তারা অস্ত্রধারী ডাকাতের কবলে পড়েন। ডাকাত দলের সদস্যরা অস্ত্র উঁচিয়ে তাদের কাছে থাকা মালামাল লুটে নেওয়ার চেষ্টা করেন। এসময় ডাকাতেরা তাদের মারধর করেন। পরে তারা দুজন ট্রাক রেখে দৌড়ে পালিয়ে যান।

তবে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়দুর রহমান দ্য ডেইলি স্টারকে বলেন, ‘ঘটনাটি রহস্যজনক। নিহত ট্রাক চালকের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। সহকারী হাসান একেক সময় একেক তথ্য দিয়ে পুলিশকে বিভ্রান্ত করছেন। তবে তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

গোরাই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, ‘ছিনতাইকারীরা সাধারণত ট্রাকের চালক-সহকারীদের গাড়ি থামাতে প্রলুব্ধ করার জন্য মোবাইল ফোনের খালি খাপে কোনোভাবে আলো জ্বালিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। কেউ লোভে পড়ে গাড়ি থামালে ছিনতাইকারীরা তাদের কাছ থেকে সবকিছু লুটে নেয়। সেজন্য বিপদ এড়াতে চালকদের মহাসড়কে গাড়ি দাঁড় না করানোর পরামর্শ দেওয়া হচ্ছে।’ 

Comments

The Daily Star  | English
Corruption in Bangladesh civil service

The nine lives of a corrupt public servant

Let's delve into the hypothetical lifelines in a public servant’s career that help them indulge in corruption.

9h ago