চকরিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পার ট্রাকের (পিকআপ) মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালকসহ তিন জন নিহত হয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পার ট্রাকের (পিকআপ) মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালকসহ তিন জন নিহত হয়েছেন।

এ ঘটনায় বাসের গুরুতর আহত চার যাত্রীকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে চকরিয়ার বরইতলী ইউনিয়নের বরইতলী মাদ্রাসা গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডাম্পার ট্রাকচালক মো. মানিক (২৬) এবং শ্রমিক মো. তারেকুল ইসলাম বাবু (২২) ও মো. মমতাজ (২৮)। মানিক ও বাবু ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রামে নেওয়ার পথে মমতাজের মৃত্যু হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত তিন জনের বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ মেহেরনামা বলিরপাড়া ও মোরারপাড়া আবাসন প্রকল্পে।

আহতরা হলেন- সৌদিয়া চেয়ারকোচের যাত্রী নিশীথা বড়ুয়া (১৮),অতুল বড়ুয়া (২২), সফুরা খাতুন (৭০) ও হ্লাচিং মং (২৪)।

পুলিশ জানায়, বান্দরবান জেলার লামা থেকে চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস ও কক্সবাজারের পেকুয়া থেকে মাটিভর্তি ডাম্পার ট্রাকটি মহাসড়কের চকরিয়ার বরইতলী মাদ্রাসা গেট এলাকায় পৌঁছলে তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি মহাসড়ক থেকে খাদে ছিটকে পড়ে। এসময় মহাসড়কে প্রায় আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ডাম্পার ট্রাকটি ক্রেন দিয়ে সরিয়ে নেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

চকরিয়ার বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে দুজন এবং চট্টগ্রামে নেওয়ার পথে একজন মারা গেছেন। গুরুতর আহত বাসের চার যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে এবং গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় চকরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Recovering MP Azim’s body almost impossible: DB chief

Killers disfigured the body so much that it would be tough to identify those as human flesh

1h ago