জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান আসরে অংশ নেবেন যে তারকারা

আগামী ১৭ জানুয়ারি জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ প্রদান করা হবে। দেশের চলচ্চিত্রে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ ২৬টি বিভাগে চলচ্চিত্রের শিল্পীদের পুরস্কার দেওয়া হবে।
ছবি: ফাইল ফটো

আগামী ১৭ জানুয়ারি জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ প্রদান করা হবে। দেশের চলচ্চিত্রে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ ২৬টি বিভাগে চলচ্চিত্রের শিল্পীদের পুরস্কার দেওয়া হবে।

তথ্য মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনলাইনে পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নেবেন।

তবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের অনুষ্ঠানটি প্রতিবারের মতো জমকালো করার প্রস্তুতি নিচ্ছে তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র বিভাগ ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা (বিএফডিসি)।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের মঞ্চে জুটি বেঁধে নৃত্য পরিবেশন করবেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও অপু বিশ্বাস এবং মাহিয়া মাহি ও সাইমন সাদিক। অনুষ্ঠানে একক নৃত্য পরিবেশন করবেন তমা মির্জা ও নুসরাত ফারিয়া।

এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন অভিনেতা আনিসুর রহমান মিলন ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

আজ বৃহস্পতিবার চিত্রনায়ক ফেরদৌস দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেছেন, 'আমরা বাংলা সিনেমার কয়েকটি জনপ্রিয় গানে এক সঙ্গে নাচবো। গানের শেষে জাতির জনককে শ্রদ্ধা জানানো হবে। আপাতত এইটুকু জানি।’

আগামী ১৭ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হবে।

এবার আজীবন সম্মাননা পাচ্ছেন মাসুদ পারভেজ (সোহেল রানা) ও কোহিনূর আক্তার সুচন্দা।

আরও পড়ুন:

১৭ জানুয়ারি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান, ভার্চুয়ালি অংশ নিবেন প্রধানমন্ত্রী

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছে ‘ন ডরাই’, ‘ফাগুন হাওয়ায়’

Comments

The Daily Star  | English

Bangladesh, Qatar ink 10 cooperation documents

Bangladesh and Qatar today signed 10 cooperation documents -- five agreements and five MoUs -- to strengthen ties on multiple fronts and help the relations reach a new height

45m ago