ফেনীতে র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

ফেনীতে পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রোববার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।
স্টার অনলাইন গ্রাফিক্স

ফেনীতে পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রোববার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিন জন হলেন— ফেনী সদর উপজেলার জাহানপুর গ্রামের আবদুর রহিম (৩৮), মো. সেলিম (২৭) ও দাগনভূঞা উপজেলার রামনগর গ্রামের আশিক মাহমুদ তুষার (২৭)। তাদের কাছ থেকে ৭৩০টি ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গতকাল রাতে র‌্যাবের একটি টহল দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মহিপাল এলাকায় অভিযান চালিয়ে একটি মোটরসাইকেলসহ আবদুর রহিম ও মো. সেলিম নামে দুই জনকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ৭৩০টি ইয়াবা বড়ি, ৫০ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

একই রাতে আলাদা অভিযানে ফেনী-নোয়াখালী সড়কের দাগনভূঞা উপজেলার সততা ফিলিং স্টেশনের সামনের রাস্তার ওপর থেকে আশিক মাহমুদ তুষার নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। 

জুনায়েদ জাহেদী আরও জানান, রহিম ও সেলিমের বিরুদ্ধে ফেনী সদর মডেল থানায় ও তুষারের বিরুদ্ধে দাগনভূঞা থানায় মাদকদ্রব্য আইনে আলাদা মামলা দায়ের করে আসামিদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

Comments

The Daily Star  | English
Impact of poverty on child marriages in Rasulpur

The child brides of Rasulpur

As Meem tended to the child, a group of girls around her age strolled past the yard.

12h ago