কোম্পানীগঞ্জে হরতাল প্রত্যাহারের আহ্বান ওবায়দুল কাদেরের

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আগামীকালের হরতাল প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
qader
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । ফাইল ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আগামীকালের হরতাল প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপ-প্রধান কর্মকর্তা আবু নাসের আজ শনিবার সন্ধ্যায় দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আবু নাসের বলেন, ‘স্যার (ওবায়দুল কাদের) হরতাল প্রত্যাহার করতে বলেছেন।’ এ বিষয়ে অবশ্য বিস্তারিত কিছু বলতে পারেননি তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবার নিয়ে কটূক্তির প্রতিবাদে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আগামীকাল রোববার অর্ধদিবস (সকাল ৬টা থেকে বেলা ২টা) হরতাল ডেকেছে ‘নাগরিক সমাজ’।

এ ছাড়া, জেলা আওয়ামী লীগের কমিটি বাতিল ও নোয়াখালী-৪ আসনের (সদর ও সুবর্ণচর) সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে বহিষ্কারেরও দাবি জানানো হয়।

ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুর কাদের মির্জা আজ সকালে কোম্পানীগঞ্জের বসুরহাটে বঙ্গবন্ধু চত্তরে হরতালের ঘোষণা দেন।

এদিকে, আওয়ামী লীগের কোম্পানীগঞ্জ উপজেলা শাখা এ হরতালের ডাকে একাত্মতা প্রকাশ করেছে বলে শাখার সভাপতি খিজির হায়াত খান জানিয়েছেন।

আরও পড়ুন: 

ওবায়দুল কাদের রাজাকার পরিবারের সদস্য: এমপি একরামুল

Comments

The Daily Star  | English

Heatwave: icddr,b, DGHS issue health guidelines

The DGHS has urged to call 16263 to take telemedicine service within 24 hours if anyone experiences any symptoms

18m ago