শীর্ষ খবর

করোনার টিকা নিলেই ৫০০ টাকা উপহার

দেশব্যাপী করোনার টিকার দেয়ার প্রথম দিনে নাটোরের গুরুদাসপুরে ৪১ জন টিকা গ্রহণকারীকে ৫০০ টাকা করে উপহার দিয়েছেন সংসদ সদস্য আব্দুল কুদ্দুস।

দেশব্যাপী করোনার টিকার দেয়ার প্রথম দিনে নাটোরের গুরুদাসপুরে ৪১ জন টিকা গ্রহণকারীকে ৫০০ টাকা করে উপহার দিয়েছেন সংসদ সদস্য আব্দুল কুদ্দুস।

নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস গতকাল রবিবার সকালে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। এসময় তিনি টিকা গ্রহনকারীদের জন্য ওই উপহারের ঘোষণা দেন।

সংসদ সদস্য আব্দুল কুদ্দুস বলেন, করোনা টিকা নিতে উদ্বুদ্ধ করতেই তিনি ব্যক্তিগত অর্থায়নে টিকা গ্রহণকারীদের জন্য স্বল্প পরিসরে উপহারের ব্যবস্থা করেছেন। যাতে মানুষ করোনার টিকা নিতে আরও আগ্রহী হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, সরকারিভাবে রবিবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কেন্দ্রে চিকিৎসক, নার্স, বীর মুক্তিযোদ্ধাসহ রেজিস্ট্রেশন করা ৪১ জনকে টিকা দেওয়া হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলামসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মেসবাহউল ইসলাম বলেন, টিকা গ্রহণের পর এমপি আব্দুল কুদ্দুসের পক্ষ থেকে তাকে লুঙ্গি কেনা বাবদ ৫০০ টাকা দেওয়া হয়েছে। টিকা গ্রহণের বিনিময়ে এই উপহার সাধারণ মানুষের কাজে আসবে বলে মনে করেন তিনি।

Comments

The Daily Star  | English

Breaking barriers through arts and crafts

Persons with disabilities excel with DRRA support

21m ago