রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীর বিমানবন্দর এলাকা ও শ্যামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। আজ শনিবার ভোরে ও দিনগত রাতে দুর্ঘটনা দুটি ঘটে।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর বিমানবন্দর এলাকা ও শ্যামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। আজ শনিবার ভোরে ও দিনগত রাতে দুর্ঘটনা দুটি ঘটে।

বিমানবন্দর এলাকার দুর্ঘটনার বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করে বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, আজ ভোরে কিবরিয়া (১৬) নামের এক কিশোর তার বন্ধুসহ মোটরসাইকেলে করে বাড্ডা থেকে উত্তরাখানের বাসায় ফিরছিল। পথে বিমানবন্দরের ভিভিআইপি গেটের সামনে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হয় কিবরিয়া। তবে, সুমনের কোনো আঘাত লাগেনি। দুর্ঘটনার পরপরই খবর পেয়ে কিবরিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

এসআই আরও জানান, ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার শহীদ হোসেনের ছেলে কিবরিয়া। রাজধানীতে উত্তরখানের বালুর মাঠ এলাকায় থাকত। চালাবন এলাকায় একটি মোটর গ্যারেজে কাজ করত। তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেওয়া ট্রাকটি এখনো শনাক্ত করা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

অন্যদিকে, শ্যামপুরের দুর্ঘটনার বিষয়টি ডেইলি স্টারকে নিশ্চিত করে শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সমরেশ কুমার দাস জানান, আজ দিনগত রাত ১২টার দিকে শ্যামপুর নিউ আয়রন মার্কেটের সামনে রাস্তা পারাপারের সময় একটি ময়লা বহনকারী ট্রাকের ধাক্কায় কাবুল (২৫) নামে এক তরুণ আহত হয়। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান। ময়লার ট্রাকটি জব্দ করা হয়েছে।

এসআই আরও জানান, সালাম খাঁর ছেলে কাবুল পরিবারের সঙ্গে শ্যামপুরের ধোলাইপাড় এলাকায় থাকতেন। তিনি রাইদা পরিবহনের হেলপারের কাজ করতেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Comments

The Daily Star  | English

PM visits areas devastated by Cyclone Remal

Prime Minister Sheikh Hasina today visited the most affected areas in the country's south by Cyclone Remal

20m ago