বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬, আহত ১৩

বগুড়া শেরপুর উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে ছয় জন নিহত ও ১৩ জন আহত হয়েছেন। আজ রোববার ভোর পৌনে ৫টার দিকে উপজেলার কলেজ গেট এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার পর বাসটি। ছবি: সংগৃহীত

বগুড়া শেরপুর উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে ছয় জন নিহত ও ১৩ জন আহত হয়েছেন। আজ রোববার ভোর পৌনে ৫টার দিকে উপজেলার কলেজ গেট এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন। তিনি জানান, ঢাকা থেকে বগুড়াগামী একটি বাসের সঙ্গে বগুড়া থেকে ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাকের সংঘর্ষে দুই চালক ও এক নারীসহ ছয় জন নিহত হয়েছেন। এতে আরও ১৩ জন আহত হয়েছেন। তাদেরকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল আজিজ ডেইলি স্টারকে জানান, দুর্ঘটনায় আহত ১৩ জন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনার পর ট্রাকটি। ছবি: সংগৃহীত

রতন হোসেন জানান, নিহত ছয় জনের মধ্যে পাঁচ জন বাসের যাত্রী ও একজন ট্রাকচালক।

নিহতদের মধ্যে এখন পর্যন্ত চার জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে বলে জানিয়েছেন শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ট্রাফিক ইন্সপেক্টর বানিউল আনাম। তারা হলেন— শেরপুরের গোসাইপাড়ার বাসিন্দা বাসচালক বাবুল সাহা (৫৫), শেরপুরের ধনকুন্ডির গ্রামের বাসিন্দা বাসের হেলপার মো. ইদ্রিস আলী (৪০), বগুড়া সদর উপজেলার ইয়াসিন আলী (৭০) ও তার স্ত্রী হোসনে আরা ফিরোজা (৬৫)।

বানিউল আনাম জানান, বাস ছাড়ার পর থেকেই চালক বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিলেন বলে যাত্রীরা জানিয়েছেন। বেপরোয়া গতিতে চালিয়ে পাথরবোঝাই ট্রাকটি ওভারটেক করার সময়ই দুর্ঘটনাটি ঘটে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক আব্দুল ওয়াদুদ ডেইলি স্টারকে জানান, আহত ১৩ জনের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে দুই শিশুও রয়েছে।

Comments

The Daily Star  | English

Teesta floods bury arable land in sand, leaving farmers devastated

40 unions across 13 upazilas in Lalmonirhat, Kurigram, Rangpur, Gaibandha, and Nilphamari are part of the Teesta shoal region

1h ago