শীর্ষ খবর

চুরির অভিযোগে যুবককে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্যাতন

চুরির অভিযোগে দিনাজপুর শহরে এক যুবককে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে চার ঘণ্টা ধরে নির্যাতন চালিয়েছে স্থানীয় লোকজন। পরে শহরের গণেশতলা এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই যুবককে উদ্ধার করেছে পুলিশ।
151823354_3804609549585881_1912777898551416414_n.jpg
বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে চার ঘণ্টা ধরে যুবককে নির্যাতন করা হয়। ছবি: স্টার

চুরির অভিযোগে দিনাজপুর শহরে এক যুবককে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে চার ঘণ্টা ধরে নির্যাতন চালিয়েছে স্থানীয় লোকজন। পরে শহরের গণেশতলা এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই যুবককে উদ্ধার করেছে পুলিশ।

নির্যাতনের শিকার যুবকের নাম মো. রবি (২৫)। তিনি দিনাজপুর শহরের বাহাদুরবাজার মহল্লার ছোটন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকাল ৬টায় গণেশতলা এলাকার সংগীত কলেজ সড়কের একটি নির্মাণাধীন ভবন থেকে চোর সন্দেহে কিছু লোক রবিকে আটক করে। এরপর স্থানীয়রা তাকে সেখানকার একটি বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে ফেলে এবং নির্মমভাবে মারধর করে। ঘটনা জানাজানি হওয়ার পর উৎসুক জনতা ঘটনাস্থলে গিয়ে তাকে আরও মারধর করে। বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে দীর্ঘ চার ঘণ্টা ধরে চলে এই নির্যাতন।

সকাল ১০টায় দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু ওই রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ঘটনাটি দেখে বিক্ষুব্ধদের শান্ত করার চেষ্টা করেন। কিন্তু তিনি ব্যর্থ হলে বাধ্য হয়ে পুলিশকে খবর দেন।

এরপর বেলা সোয়া ১০টার দিকে কোতোয়ালি পুলিশ ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা ও গুরুতর জখম অবস্থায় রবিকে উদ্ধার করে।

স্থানীয়রা জানান, ওই যুবক মাদকাসক্ত এবং সংগীত কলেজ সড়কটি মাদকাসক্তদের অভয়ারণ্য। ওই যুবককে নির্মাণাধীন ভবন থেকে রড চুরি করে নিয়ে যেতে দেখেছেন তারা।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান আসাদ বলেন, ‘খবর পেয়ে বৈদ্যুতিক খুঁটিতে বাঁধা অবস্থায় ওই যুবককে উদ্ধার করা হয়। তার শরীরে বেধড়ক মারধরের চিহ্ন রয়েছে এবং গণপিটুনিতে অসুস্থ হয়ে পড়ায় তাকে প্রথমেই চিকিৎসা দেওয়া হয়।’

তিনি জানান, রবির বিরুদ্ধে এখন পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ করেনি।

আটক রবি কারও বিরুদ্ধে অভিযোগ দিলে তাদের বিরুদ্ধ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Comments

The Daily Star  | English

PM inaugurates construction of new Bangabazar Wholesale Market

Prime Minister Sheikh Hasina today inaugurated construction of the 10-storey Bangabazar Nagar Wholesale Market in the capital

41m ago