শীর্ষ খবর
খুলনা

বিএনপির সমাবেশ আগামীকাল, ২৪ ঘণ্টার জন্য বাস চলাচল বন্ধ

খুলনায় ২৪ ঘণ্টার জন্য বাস চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বাস মালিক সমিতি। আজ শুক্রবার থেকে আগামীকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত খুলনা থেকে ১৮টি রুটে কোনো বাস ছেড়ে যাবে না।
Pabna_Bus_Strike_31Dec20.jpg
ছবি: স্টার ফাইল ছবি

খুলনায় ২৪ ঘণ্টার জন্য বাস চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বাস মালিক সমিতি। আজ শুক্রবার থেকে আগামীকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত খুলনা থেকে ১৮টি রুটে কোনো বাস ছেড়ে যাবে না।

জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা দ্য ডেইলি স্টারকে বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। এ জন্য আগামীকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা শহর থেকে কোনো বাস ছেড়ে যাবে না— প্রবেশও করবে না।

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু দ্য ডেইলি স্টারকে বলেন, বিএনপির পূর্ব ঘোষিত সমাবেশ কর্মসূচি ঠেকাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বর্তমান সরকারের একটি স্বৈরতান্ত্রিক সিদ্ধান্তের বাস্তবায়ন ঘটাচ্ছে সরকার সমর্থিত বাস মালিক সমিতি।

দেশের ছয়টি সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থীদের নেতৃত্বে জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামীকাল মহাসমাবেশ করবে বিএনপি।

মহাসমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তমের প্রধান অতিথি হিসেবে অংশ নেওয়ার কথা রয়েছে। বিশেষ অতিথি হিসেবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চোধুরী ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের যোগ দেওয়ার কথা রয়েছে।

Comments

The Daily Star  | English

Iran's President Raisi, foreign minister killed in helicopter crash

President Raisi, the foreign minister and all the passengers in the helicopter were killed in the crash, senior Iranian official told Reuters

3h ago