‘ডিরেক্টরস গিল্ড’র সভাপতি হলেন সালাহউদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক সাগর

নাট্য পরিচালকদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’ নির্বাচনে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন সালাহউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান সাগর।
সালাহউদ্দিন লাভলু, কামরুজ্জামান সাগর। ছবি: সংগৃহীত

নাট্য পরিচালকদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’ নির্বাচনে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন সালাহউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান সাগর।

২০২১-২২ মেয়াদের জন্য আজ শুক্রবার বিএফডিসিতে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে রাত আটটায় ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসিন।

সালাহউদ্দিন লাভলু নির্বাচনে ১৭০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অনন্ত হীরা পেয়েছেন ১৪৯ ভোট। কামরুজ্জামান সাগর সাধারণ সম্পাদক নির্বাচনে ১৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তফা কামাল রাজ পেয়েছেন ১৬১ ভোট। সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন মাসুম আজিজ ২৬৮ ভোট, ফরিদুল হাসান ১৯৯ ভোট এবং রফিকউল্লাহ সেলিম ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পিকলু চৌধুরী ও ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক পদে ফেরারী অমিত, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহিদউন নবী, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক পদে মোস্তফা মনন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনিসুল হক ইমেল, আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক নিয়াজ মাহমুদ ও দপ্তর সম্পাদক পদে গোলাম মুক্তাদির নির্বাচিত হয়েছেন।

সর্বমোট ৩৯৭ জন ভোটার ছিল এবারের নির্বাচনে। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৫৯ জন এবং ২৮টি ভোট বাতিল হয়েছে।

Comments

The Daily Star  | English

Three lakh stranded as flash flood hits 4 upazilas of Sylhet

Around three lakh people in four upazilas of Sylhet remain stranded by a flash flood triggered by heavy rain in the bordering areas and India's Meghalaya

28m ago