গৃহবধূকে ধর্ষণের পরে হত্যা, গ্রেপ্তার ২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় এক গৃহবধূর কাছে থাকা নগদ ৩২ হাজার টাকা ছিনিয়ে নিতে দুই যুবক তাকে ধর্ষণের পরে হত্যা করেছে।
ব্রাহ্মণবাড়িয়া
স্টার ডিজিটাল গ্রাফিক্স

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় এক গৃহবধূর কাছে থাকা নগদ ৩২ হাজার টাকা ছিনিয়ে নিতে দুই যুবক তাকে ধর্ষণের পরে হত্যা করেছে।

হত্যাকাণ্ডের একদিন পরেই ওই দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা ধর্ষণ ও হত্যার বিষয় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, এ ঘটনায় বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের গিলামোড়া গ্রামের দুলাল মিয়ার ছেলে আরশাদুল ইসলাম প্রকাশ সুরুজ মিয়া ও পার্শ্ববর্তী হরষপুর ইউনিয়নের নিদারাবাদ গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে মো. সালাউদ্দিন প্রকাশ সালুকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল রোববার সিলেটের জৈন্তাপুর থানার আসামপাড়া গুচ্ছগ্রামের ফজার আলীর বাড়ি থেকে সুরুজ মিয়া ও তার দেওয়া তথ্য অনুযায়ী নিজ বাড়ি থেকে সালুকে গ্রেপ্তার করে পুলিশ।

আজ সোমবার তারা দুজন ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাহিদুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, ‘গত শনিবার সকালে ঐ গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। তার গলায় বেল্ট প্যাঁচানো ছিল। এরপর হত্যার রহস্য উদঘাটনে নামে পুলিশ।’

‘পরে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে ও গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের জৈন্তাপুর থানা পুলিশের সহায়তায় দুজনকে গ্রেপ্তার করা হয়। প্রথমে তারা পুলিশের কাছে এবং পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়,’ বলে যোগ করেন তিনি।

ওসি আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে একজনের সঙ্গে ওই নারীর আগে থেকেই পরিচয় ছিল। সেই সুবাদে ঐ নারীকে ডেকে নিয়ে তারা ধর্ষণ করে এবং তার কাছ থেকে নগদ ৩২ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার জন্য হত্যা করে।

Comments

The Daily Star  | English
Bank Asia plans to acquire Bank Alfalah

Bank Asia moves a step closer to Bank Alfalah acquisition

A day earlier, Karachi-based Bank Alfalah disclosed the information on the Pakistan Stock exchange.

4h ago