শীর্ষ খবর

রংপুরে নিখোঁজের ২৭ দিন পর সেপটিক ট্যাংকে মিলল শিশুর মরদেহ

রংপুরের রবার্টসন্সগঞ্জে (তাঁতিপাড়া) নিখোঁজের ২৭ দিন পর সেপটিক ট্যাংক থেকে সাত বছরের শিশু সিমান বাবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
স্টার ডিজিটাল গ্রাফিক্স

রংপুরের রবার্টসন্সগঞ্জে (তাঁতিপাড়া) নিখোঁজের ২৭ দিন পর সেপটিক ট্যাংক থেকে সাত বছরের শিশু সিমান বাবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার দুপুরে নগরীর ২৪ নং ওয়ার্ডের রবার্টসন্সগঞ্জ তাঁতিপাড়ায় নানা বাড়ির পাশে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সিমান লালমনিরহাটের বাসিন্দা রাজমিস্ত্রী বেল্লাল মিয়ার ছেলে। তবে, সে থাকত রংপুরে নানবাড়িতে।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বিষয় খতিয়ে দেখছে।

এর আগে, গত ১৪ ফেব্রুয়ারি দুপুরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সিমান। এর পরের দিন ১৫ ফেব্রুয়ারি রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন সিমান বাবুর নানা আব্দুস সালাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিমানের বাবা লালমনিরহাটে থাকেন। মা শাপলা খাতুন ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। আর সিয়াম তার নানা বাড়ি রংপুর নগরীর রবার্টসন্সগঞ্জ তাঁতিপাড়ায় থাকত। গত ১৪ ফেব্রুয়ারি দুপুরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সিমান। অনেক খোঁজাখঁজি করে কোথাও না পেয়ে পরের দিন থানায় জিডি করেন নানা আব্দুস সালাম। দীর্ঘ ২৭ দিন পর শনিবার বাড়ির কাজ করতে গিয়ে বেলা ১১টার দিকে শ্রমিকরা সেপটিক ট্যাংকে তার মরদেহ দেখতে পায় এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্র্মীরা ঘটনাস্থলে পৌঁছে বেলা ২টার দিকে সিমানের মরদেহ উদ্ধার করে। পরে স্থানীয়রাসহ সিমানের নানা তার পরনের কাপড় ও জুতা দেখে মরদেহ শনাক্ত করে।

Comments

The Daily Star  | English

Youth killed falling into canal in Ctg

A young man was killed falling into a canal in the Asadganj area of port city this afternoon

1h ago