শীর্ষ খবর

৩ জেলায় সড়ক দুর্ঘটনায় ৫ মৃত্যু

তিন জেলা- কিশোরগঞ্জ, বরগুনা ও পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। আজ রবিবার দ্য ডেইলি স্টারের জেলা সংবাদদাতারা এ তথ্য জানিয়েছেন।
accident_15.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

তিন জেলা- কিশোরগঞ্জ, বরগুনা ও পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। আজ রবিবার দ্য ডেইলি স্টারের জেলা সংবাদদাতারা এ তথ্য জানিয়েছেন।

কিশোরগঞ্জ সংবাদদাতা জানান, আজ দুপুর দুইটার দিকে কিশোরগঞ্জ-তাড়াইল সড়কের সদর উপজেলার মাইজখাপন এলাকায় ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- দেলোয়ার হোসেন (২০) ও বাবুল মিয়া (৩৫)। এর মধ্যে বাবুল সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে মারা যান। এ ঘটনায় আহত আরও তিনজন সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন রয়েছেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুবকর সিদ্দিক দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেন।

পটুয়াখালী সংবাদদাতা জানান, বরগুনার বামনা উপজেলার আমতলী গ্রামের দুই কিশোর ও পটুয়াখালী সদর উপজেলার হাজিখালী গ্রামের এক শিশু নিহত হয়েছে। এদের মধ্যে আমতলী গ্রামের নোমান (১৩) ও আবু হামজা (৯) শনিবার রাত ১১টার দিকে এবং পটুয়াখালীর হাজিখালী গ্রামের নাদিয়া আক্তার আজ দুপুরে মারা যান।

বামনা থানার ওসি কমলেস চন্দ্র হাওলাদার দুই কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা পিরোজপুরের ছারছিনা দরবার শরীফ থেকে মাহফিল শুনে ব্যাটারিচালিত অটোরিকশায় বাড়ি ফিরছিল। এসময় সাকুরা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

পটুয়াখালী খানার ওসি আক্তার মোর্শেদ জানান, পটুয়াখালী সদর উপজেলার হাজিখালী গ্রামের রফিক গাজীর মেয়ে নাদিয়া সকাল ১০টার দিকে বাড়ির সামনে গেলে একটি মোটরসাইকেলে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Comments

The Daily Star  | English

How the Sundarbans repeatedly saves Bangladesh from cyclones

In today's Star Explains, we take a look into how this mangrove forest has repeatedly helped reduce the severity of cyclones in Bangladesh

17m ago