মাদক উদ্ধার: এসআইসহ ৩ জন রিমান্ডে

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় মাদকবিরোধী অভিযানে অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেপ্তার পুলিশের উপপরিদর্শক (এসআই) ও তার দুই সহযোগীকে চার দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।
স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় মাদকবিরোধী অভিযানে অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেপ্তার পুলিশের উপপরিদর্শক (এসআই) ও তার দুই সহযোগীকে চার দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

তারা হলেন- আড়াইহাজার থানাধীন কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির এসআই কায়কোবাদ খান পাঠান (৩০), আড়াইহাজারের জসিম উদ্দিনের ছেলে সোহেল ও একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে রবি।

মঙ্গলবার দুপুরে পুলিশ তাদের নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালতে হাজির করে দুই মামলায় সাত দিন করে রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত দুই মামলায় প্রত্যেককে দুই দিন করে রিমান্ডে দেন।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

গতকাল সোমবার রাত ১১টায় উপজেলার মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে অভিযুক্তদের আটক করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে ২৪০ বোতল ফেনসিডিল ও দুটি পিস্তল জব্দ করা হয়। এছাড়াও পুলিশের স্টিকার লাগানো একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

পরে রাতেই তাদের সোনারগাঁও থানা পুলিশের কাছে উদ্ধারকৃত মালামালসহ হস্তান্তর করা হয়।

মঙ্গলবার ভোরে র‌্যাব-৩ এর টিআই মোখলেসুর রহমান বাদি হয়ে তিন জনকে আসামি করে অবৈধ অস্ত্র ও মাদক আইনে সোনারগাঁও থানায় দুটি পৃথক মামলা করেন।

আরও পড়ুন-

মাদক উদ্ধার, এসআইসহ গ্রেপ্তার ৩

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago