সরাইলে ফাঁড়িতে হামলা, ১৫ পুলিশ সদস্য আহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইলে হেফাজতে ইসলামের ডাকা বিক্ষোভ মিছিল থেকে পুলিশ ক্যাম্পে হামলায় ১৫ পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানিয়েছেন সরাইল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কবির হোসেন।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের অরুয়াইলে হেফাজতে ইসলামের ডাকা বিক্ষোভ মিছিল থেকে ফাঁড়িতে হামলা চালানো হয় বলে জানিয়েছে পুলিশ। ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইলে হেফাজতে ইসলামের ডাকা বিক্ষোভ মিছিল থেকে পুলিশ ক্যাম্পে হামলায় ১৫ পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানিয়েছেন সরাইল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কবির হোসেন।

তাদের মধ্যে ৫-৭ জন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এর সদস্য বলে জানান তিনি।

আজ শনিবার রাতে তিনি দ্য ডেইলি স্টারকে জানান, বিকেলে বিক্ষোভ মিছিল থেকে হঠাৎ করে পুলিশ সদস্যদের ওপর হামলা চালানো হয়। এসময় অন্তত ৪০ রাউন্ড রাবার বুলেট ও ১৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

আহত পুলিশ সদস্যদের নাম জানা যায়নি।

তিনি জানান, এসময় গুলিবিদ্ধ অবস্থায় কাউসার মিয়া, নুরুল আমিন (৩৫), বাছির মিয়া (২৮) ও ছাদেক মিয়াকে (৩৫) হাসপাতালে নেওয়া হয়।

আরও পড়ুন-

ব্রাহ্মণবাড়িয়ায় গুলিবিদ্ধ ৫ জনের মৃত্যু

Comments

The Daily Star  | English

‘Put a stop to arms race’

Prime Minister Sheikh Hasina yesterday urged the international community to end the arms race and instead spend the money for eradication of poverty and easing the adverse impacts of climate change.

20m ago