করোনায় আক্রান্ত শচীন হাসপাতালে ভর্তি

তবে ভক্তদের উদ্বিগ্ন হওয়ার কারণ নেই।
sachin
ছবি: টুইটার

করোনাভাইরাসে আক্রান্ত সাবেক ক্রিকেটার শচীন টেন্ডুলকার হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে ভক্তদের উদ্বিগ্ন হওয়ার কারণ নেই। সতর্কতার অংশ হিসেবে চিকিৎসকদের পরামর্শে এই সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় কিংবদন্তি।

শুক্রবার শচীন নিজেই হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ‘ক্রিকেট ঈশ্বর’ খ্যাত শচীন লিখেছেন, ‘শুভেচ্ছা ও প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ও সতর্কতা হিসেবে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আশা করছি, আগামী কয়েক দিনের মধ্যেই বাড়ি ফিরতে পারব। সবাই সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।’

ভারতের দ্বিতীয় বিশ্বকাপ জয়ের এক দশক পূর্ণ হলো এদিন। ২০১১ আসরের ফাইনালে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে তারা জিতেছিল ৬ উইকেটে। শিরোপা নিশ্চিত হওয়ার পর শচীনকে কাঁধে নিয়ে মাঠ জুড়ে ঘুরেছিলেন ভারতীয় ক্রিকেটাররা।

বিশ্বজয়ের স্মৃতি রোমন্থন করে ৪৮ বছর বয়সী শচীন টুইটে যোগ করেছেন, ‘সব ভারতীয় ও আমার সতীর্থদের বিশ্বকাপ জয়ের দশকপূর্তির শুভেচ্ছা জানাই।’

গত ২৭ মার্চ বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হন শচীন। এরপর থেকে হোম আইসোলেশনে ছিলেন তিনি।

সড়ক পথে চলাচলে সচেতনতা বাড়াতে মার্চের শুরুতে ভারতে আয়োজিত হয়েছিল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ক্রিকেট। সেখানে শচীনের নেতৃত্বে চ্যাম্পিয়ন হয় স্বাগতিক দল। রায়পুরে ফাইনালে শ্রীলঙ্কাকে তারা হারায় ১৪ রানে। আসর শেষের পর মৃদু উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষা করিয়ে পজিটিভ ফল পান শচীন।

Comments