ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ১৯ পুলিশ সদস্য আহত

ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পুলিশের দুটি পিকআপ ভ্যানের সংঘর্ষে দুই জন পুলিশ ইন্সপেক্টরসহ ১৯ পুলিশ সদস্য ও পিকআপের দুই চালক আহত হয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া
স্টার ডিজিটাল গ্রাফিক্স

ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পুলিশের দুটি পিকআপ ভ্যানের সংঘর্ষে দুই জন পুলিশ ইন্সপেক্টরসহ ১৯ পুলিশ সদস্য ও পিকআপের দুই চালক আহত হয়েছেন।

আজ সোমবার সকাল আটটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়ক সংলগ্ন ব্রাহ্মণবাড়িয়া শহর বাইপাসের পশ্চিম মেড্ডা মার্কাজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

আহত পুলিশ সদস্যদের সবাই কিশোরগঞ্জ জেলা থেকে এসেছেন। ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের পর আইনশৃঙ্খলা রক্ষার্থে বিশেষ দায়িত্ব পালনের জন্য তাদেরকে মোতায়েন করা হয়।

মো. রইছ উদ্দিন ডেইলি স্টারকে বলেন, ‘আহতদের মধ্যে এক চালকসহ পাঁচ জনের অবস্থা গুরুতর। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী ইকোনা পরিবহনের বাস ও এর চালককে আটক করে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইন্সে রাখা হয়েছে।’

আহত পুলিশ সদস্যরা হলেন: ইন্সপেক্টর মকবুল (৫৮), ইন্সপেক্টর বেলায়েত হোসেন (৫৬),  এএসআই জহিরুল (২০), কনস্টেবল  শাকিল আহমেদ (২১),  নাসিম (২১), শওকত (২০), ওমর ফারুক (২১), রায়হান (২৫), বুলবুল (২২), রাব্বি (২২), আলামিন (২২), শরিফুল (২৫), রানা (২২), বিল্লাল (৩০), সুমন (২৩), হাসিবুল (২৫), সুজন (২৩), পারভেজ (২৬) ও  শ্রী হৃদয় (২২)।

এছাড়াও, পিকআপ ভ্যান দুটির চালক ইউসুফ আলী ও দুলাল আহত হয়েছেন।

তাদের মধ্যে ১৬ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এবং বাকি পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল ডেইলি স্টারকে বলেন, ‘আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদের মধ্যে পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা ও ১১ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’

Comments

The Daily Star  | English
bangladesh budget 2024-25 plan

Fixed expenses to eat up 40pc of next budget

The government has to spend about 40 percent of the next budget on subsidies, interest payments, and salaries and allowances of government employees, which will limit its ability to spend on social safety net, health and education.

11h ago