নায়ক ফারুক আইসিইউতে অচেতন, দোয়া চাইলেন ছেলে

অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক অসুস্থ হয়ে গত ১৩ মার্চ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি আছেন। তবে গত ২১ মার্চ থেকে তিনি আইসিইউতে অচেতন অবস্থায় আছেন বলে জানিয়েছেন তারা ছেলে।
অভিনেতা ফারুক। ছবি: শেখ মেহেদী মোর্শেদ

অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক অসুস্থ হয়ে গত ১৩ মার্চ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি আছেন। তবে গত ২১ মার্চ থেকে তিনি আইসিইউতে অচেতন অবস্থায় আছেন বলে জানিয়েছেন তারা ছেলে।

আজ সোমবার রাতে ফারুকের ছেলে রোশন হোসেন পাঠান শরৎ দ্য ডেইলি স্টারকে বলেন, ‘আমার বাবা গত ২১ মার্চ থেকে কোনো কথা বলেননি। অচেতন অবস্থায় আইসিইউতে আছেন। তার রক্তে কিছু সমস্যা ছিল, এখন একটার পর একটা সমস্যা দেখা দিচ্ছে। আজ বাবার পাকস্থলীর ভেতর রক্তক্ষরণ হয়েছে। সেগুলোর চিকিৎসা চলছে। বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইছি।’

এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক ফারুক বড় পর্দায় আসেন। অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে ভূষিত হয়েছেন আজীবন সম্মাননায়। 

তার অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে- সারেং বৌ, লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, মিয়া ভাই, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল ও দিন যায় কথা থাকে ইত্যাদি। 

Comments

The Daily Star  | English