শীর্ষ খবর

হেফাজতের তাণ্ডব: পুলিশের থেকে ছিনিয়ে নেওয়া গুলি উদ্ধার, গ্রেপ্তার ২

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের হরতালে পুলিশের ওপর হামলা ও তাদের কাছ থেকে ২০ রাউন্ড গুলি ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে গুলি।
ব্রাহ্মণবাড়িয়া
স্টার ডিজিটাল গ্রাফিক্স

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের হরতালে পুলিশের ওপর হামলা ও তাদের কাছ থেকে ২০ রাউন্ড গুলি ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে গুলি।  

শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর বাজারের একটি দোকান থেকে গুলিগুলো উদ্ধার করা হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখা সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।  

জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিআইও-১) মো. ইমতিয়াজ আহাম্মেদ জানান, গতকাল রাতে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সুহিলপুর ইউনিয়নের দক্ষিণ কেন্দুবাড়ি গ্রামের আরব আলী (৪০) ও সুহিলপুর গ্রামের মো. মনির মিয়া (৪২)।

মামলা সূত্রে জানা যায়, গত ২৭ মার্চ বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশে কর্মরত দুই সদস্য কুমিল্লা-সিলেট মহাসড়কে সিএনজি চালিত অটোরিকশায় করে আসামি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে যাচ্ছিলেন। একই দিন মহাসড়ক সংলগ্ন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুরে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। রাস্তায় সংঘর্ষকারীরা পুলিশের অটোরিকশাটি আটকে দুই পুলিশ সদস্যের ওপর হামলা চালায়। এ সময় বিক্ষোভকারীরা এক পুলিশ সদস্যের কাছ থেকে ২০ রাউন্ড গুলি ছিনিয়ে নেয়।

এ ঘটনায় মৌলভীবাজার জেলা পুলিশের নায়েক মো. মহিউদ্দিন বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা করেন।

এ বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, হামলাকারীরা একজন পুলিশ সদস্যের কোমরে রাখা ২০ রাউন্ড গুলি ছিনিয়ে নিয়েছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা প্রথমে একজনকে গ্রেপ্তার করি। পরে গ্রেপ্তারকৃত ব্যক্তির দেয়া তথ্য অনুযায়ী গুলিগুলো উদ্ধার করা হয় এবং আরেকজনকে গ্রেপ্তার করা হয়।

Comments

The Daily Star  | English