ফরিদপুরে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

ফরিদপুরে চোর সন্দেহে গণপিটুনিতে একজন নিহত হয়েছেন। গত সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার গেরদা ইউনিয়নের পশরা গ্রামে এম এ আজিজ উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

ফরিদপুরে চোর সন্দেহে গণপিটুনিতে একজন নিহত হয়েছেন। গত সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার গেরদা ইউনিয়নের পশরা গ্রামে এম এ আজিজ উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

গণপিটুনিতে নিহত ব্যক্তির আনুমানিক বয়স ৩০ বছর। তবে তার পরিচয় জানা যায়নি। ওই ব্যক্তির হাতের আঙ্গুলের ছাপ সংগ্রহ করে পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

এলাকাবাসী জানান, সম্প্রতি ওই এলাকায় খাবারের মধ্যে চেতনানাশক দ্রব্য মিশিয়ে মানুষ ঘুমিয়ে পড়ার সুবাদে চুরির ঘটনা ঘটে আসছিল। গত সোমবার স্থানীয় দিলীপ বিশ্বাস ও তার ভাই আনন্দ বিশ্বাসের বাড়িতে হলুদের সঙ্গে চেতনানাশক সামগ্রী মিশিয়ে দেওয়ার ঘটনা ঘটে। এ বিষয়ে সন্দেহ হওয়ায় বাড়ির একজন বাদে কেউ ওই আহার গ্রহণ করেননি।

দিলীপ বিশ্বাস বলেন, ‘রাত দেড়টার দিকে বাড়ির লোকজন দরজায় টোকা দেওয়ার শব্দ শুনে চিৎকার দিলে গ্রামবাসী এগিয়ে আসে। সেসময় পলায়নরত দুই ব্যক্তির মধ্যে একজনকে আটক করে গণপিটুনি দেয় গ্রামবাসী।’

খবর পেয়ে রাত আড়াইটার দিকে ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গণপিটুনিতে গুরুতর আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার বলেন, ‘হাসপাতালের নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।’

তিনি বলেন, ‘ওই ব্যক্তির হাতের আঙ্গুলের ছাপ সংগ্রহ করা হয়েছে। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। তদন্তে পুলিশের আপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দলও কাজ করছে।’

Comments

The Daily Star  | English

Doctors, engineers grab a third of civil admin jobs

The general cadre jobs in the civil service have become so lucrative that even medical and engineering graduates are queuing up for them, giving up careers in the two highly specialised fields.

9h ago