বাংলাদেশ

নারায়ণগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ট্রাকের ধাক্কায় পিকআপভ্যান থেকে পড়ে তিন সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন ব্যবসায়ী।
dead body
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ট্রাকের ধাক্কায় পিকআপভ্যান থেকে পড়ে তিন সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন ব্যবসায়ী।

আজ শনিবার ভোরে উপজেলার দঁড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দঁড়িকান্দি এলাকার খালেক মিয়ার ছেলে কবির হোসেন (৩৫), নাজিরপুর এলাকার ইয়ানুসের ছেলে আমির হোসেন (৪০) ও ঠোঁটালিয়া এলাকার আল মামুন (৩০)। তবে, আহতদের নাম জানা যায়নি।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, ‘একটি পিকআপভ্যানে কাঁচা সবজি এবং সবজির ওপরে ছয় জন ব্যবসায়ী বসা ছিল। রাত আড়াইটার দিকে দঁড়িকান্দি বাসস্ট্যান্ডের সামনে পিকআপভ্যানটি মহাসড়কে ইউটার্ন নেওয়ার সময় একটি ট্রাক ধাক্কা দেয়। এতে পিকআপভ্যান থেকে পড়ে সবজি ব্যবসায়ীরা গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। বাকি তিন জন হাসপাতালে চিকিৎসাধীন।’

তিনি আরও বলেন, ‘ট্রাকচালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Comments

The Daily Star  | English

Won’t allow anyone to undermine sovereignty: PM

Prime Minister Sheikh Hasina today said Bangladesh wants to maintain friendship with everyone, but it will not allow anyone to undermine its independence and sovereignty

16m ago