সাংবাদিক রোজিনাকে হেনস্তার প্রতিবাদ

বরিশালে গণমাধ্যম কর্মীরা স্বেচ্ছায় আত্মসমর্পণে থানায়

প্রথম আলোর সিনিয়র প্রতিবেদক রোজিনা ইসলামকে আটক ও হেনস্তার প্রতিবাদে স্বেচ্ছায় আত্মসমর্পণ করতে সকালে থানায় হাজির হন বরিশালের প্রিন্ট ও ইলেকটনিক্স মিডিয়ার সাংবাদিকরা।
প্রথম আলোর সিনিয়র প্রতিবেদক রোজিনা ইসলামকে আটক ও হেনস্তার প্রতিবাদে স্বেচ্ছায় আত্মসমর্পণ করতে সকালে বরিশাল কোতোয়ালি থানায় হাজির হন জেলার গণমাধ্যমকর্মীরা। ছবি: সংগৃহীত

প্রথম আলোর সিনিয়র প্রতিবেদক রোজিনা ইসলামকে আটক ও হেনস্তার প্রতিবাদে স্বেচ্ছায় আত্মসমর্পণ করতে সকালে থানায় হাজির হন বরিশালের  প্রিন্ট ও ইলেকটনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

বৃহস্পতিবার সকাল ১১টায় বরিশালের স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদকদের সংগঠন বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের উদ্যোগে স্বেচ্ছায় আত্মসমর্পণের আবেদন নিয়ে বরিশাল কোতোয়ালি থানায় হাজির হন তারা।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, যুগ্ম সম্পাদক আরিফ হোসেনসহ অন্যান্য সাংবাদিকরা।

বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের সহসভাপতি সৈয়দ মেহেদী হাসান জানান, সাংবাদিক রোজিনা ইসলাম যে পদ্ধতিতে তথ্য সংগ্রহ করেছেন আমরাও সেভাবে তথ্য সংগ্রহ করি। তিনি যদি অপরাধী হন তাহলে আমরাও একই অপরাধে অপরাধী। তাই আমরা স্বেচ্ছায় আত্মসমর্পণ করতে থানায় হাজির হয়েছি।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, কোনো নাগরিক অপরাধী না হলে স্বেচ্ছায় আত্মসমর্পণের কোনো বিধান নেই।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago