করোনাভাইরাসে আক্রান্ত খালেদ মাহমুদ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এই পরিচালককে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে টিম লিডার হিসেবে পাওয়া যাচ্ছে না।
Khaled mahmud sujon

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন খালেদ মাহমুদ সুজন। ফলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এই পরিচালককে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে টিম লিডার হিসেবে পাওয়া যাচ্ছে না।

মাহমুদের করোনা পজিটিভ হওয়ার খবর শনিবার নিশ্চিত করেছেন বিসিবির আরেক পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। আগের দিন বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু করোনাভাইরাস শনাক্ত হওয়ায় জৈব সুরক্ষা বলয়ে ঢোকেননি তিনি। নিজের বাসাতে আইসোলেশনে আছেন।

টিম লিডার হিসেবে লঙ্কানদের বিপক্ষে সিরিজে থাকার কথা ছিল সাবেক অধিনায়ক মাহমুদের। তবে ঘরের মাঠে খেলা হওয়ায় তার জায়গায় অন্য কাউকে দায়িত্ব দেওয়া হচ্ছে না। নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের টিম লিডার হিসেবে ছিলেন মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস। আর সবশেষ শ্রীলঙ্কা সফরে এই ভূমিকায় ছিলেন মাহমুদ।

আকরাম বলেছেন, ‘করোনা পজিটিভ হওয়ায় সে (মাহমুদ) দলের সঙ্গে নেই। যেহেতু ঘরের মাঠে খেলা তাই টিম লিডারের দায়িত্ব আমরাই দেখব। এই দায়িত্ব নিয়ে কোনো সমস্যা হওয়ার কথা না। এখন আইসোলেশনে রয়েছে সে।’

আগামী ২৩, ২৫ ও ২৮ মে অনুষ্ঠিত হবে দুই দলের তিনটি ওয়ানডে। দিবারাত্রির ম্যাচগুলো মাঠে গড়াবে বাংলাদেশ সময় দুপুর একটায়। সবগুলো খেলাই হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

উল্লেখ্য, এদিন বাংলাদেশ ও শ্রীলঙ্কা দলের ক্রিকেটারদের আরেক দফা করোনাভাইরাস পরীক্ষার ফল পাওয়া গেছে। এখন পর্যন্ত হওয়া সব পরীক্ষাতে দুই দলের সবাই নেগেটিভ হয়েছেন।

Comments

The Daily Star  | English

44 lives lost to Bailey Road blaze

33 died at DMCH, 10 at the burn institute, and one at Central Police Hospital

8h ago