পাবনা ও নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পাবনা ও নাটোরে আজ রবিবার সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। দ্য ডেইলি স্টারের স্থানীয় সংবাদদাতারা এ তথ্য জানিয়েছেন।
Road Accident
স্টার অনলাইন গ্রাফিক্স

পাবনা ও নাটোরে আজ রবিবার সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন।

পাবনা-রাজশাহী মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুলাডুলি এলাকায় আজ দুপুরে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং তিনজন আহত হন। আহতদের একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত সালাম হোসেন সেলু (৫৬) নাটোর জেলার বরাইগ্রাম উপজেলার পূর্ণকলস গ্রামের বাসিন্দা।

পাকশি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন বলেন, ‘রবিবার দুপুরে নাটোরের রাজাপুর এলাকা থেকে যাত্রী বোঝাই করে একটি সিএনজি অটোরিকশা পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুরিয়াতে আসছিল। যাত্রীবাহী সিএনজিটি পাবনা-রাজশাহী মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুলাডুলি বাজারের কাছে এসে পৌঁছালে দাশুরিয়া থেকে নাটোরগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সেলু মারা যান।’

পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা জব্দ করেছে। তবে, ট্রাকের চালক পালিয়ে গেছেন।

অন্যদিকে, নাটোরে মাছবাহী নছিমন উল্টে দুইজন নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার চকআমহাটি এলাকায় মাছবাহী নছিমন উল্টে নসিমন চালক মিজানুর রহমান এবং পথচারী বাচ্চু সরদার গুরুতর আহত হয়। পরে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত নছিমন চালক মিজানুর রহমান (২৫) নলডাঙ্গা উপজেলার মাধনগর গ্রামের রেজাউল ইসলামের ছেলে ও পথচারী বাচ্চু সরদার (৬৫) চকআমহাটি গ্রামের আব্দুল মজিদ সরদারের ছেলে।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

Comments

The Daily Star  | English
Dhaka Airport Third Terminal: 3rd terminal to open partially in October

HSIA’s terminal-3 to open in Oct

The much anticipated third terminal of the Dhaka airport is likely to be fully ready for use in October, enhancing the passenger and cargo handling capacity.

3h ago