ঢাকা, ঠাকুরগাঁও ও পটুয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকার হাতিরঝিল, ঠাকুরগাঁও সদর উপজেলা ও পটুয়াখালীর মির্জাগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন।
accident_15.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

ঢাকার হাতিরঝিল, ঠাকুরগাঁও সদর উপজেলা ও পটুয়াখালীর মির্জাগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন।

রাজধানীর হাতিরঝিল থানার ডিআইটি রোডে মোটরসাইকেল দুর্ঘটনায় আনোয়ার হোসেন (৩৫) নামের এক যুবক মারা গেছে।

আজ বুধবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এনামুল হক বলেন, সকালে হাতিরঝিল থানাধীন রামপুরা নতুন রাস্তা ডিআইটি রোডে দুটি মোটরসাইকেল সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল চালকই ছিটকে পড়ে যান। এক যুবক গুরুতর আহত হলে পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে যায়। অপর মোটরসাইকেল চালক ঘটনাস্থল থেকেই পালিয়ে গেছে।

তিনি আরও বলেন, নিহতের সঙ্গে আরমানা অ্যাপারেলস লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের আইডি কার্ড পাওয়া গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের কচুবাড়ি বোর্ড অফিস এলাকায় একটি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তপন চন্দ্র সরকার (২৮) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

তিনি ঠাকুরগাঁও পৌরসভার গোবিন্দনগর মন্দির পাড়ার মেজেন চন্দ্র সরকারের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, তপন চন্দ্র মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁওয়ে ফেরার পথে কচুবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে বোদা হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে এবং আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি।

পটুয়াখালীর মির্জাগঞ্জে ট্রলির ধাক্কায় মজিতুন্নেছা (৭৫) এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বিকেলে মির্জাগঞ্জ-বরিশাল মহাসড়কের গোলখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মজিতুন্নেছা পশ্চিম-সুবিদখালী গ্রামের মৃত একরাম আলী হাওলাদারের স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিবুল্লাহ্ বলেন, গোলখালী এলাকায় রাস্তা পারাপারের সময় একটি ট্রলির ধাক্কায় গুরুতর আহত হন মজিতুন্নেছা। মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

Comments

The Daily Star  | English

Midnight chaos as BCL attacks sit-in at JU

Quota reform protesters at Jahangirnagar University held a sit-in demo in front of the VC's residence last night, protesting the BCL attack on them

42m ago