ফেনীতে অপহৃত স্কুল শিক্ষার্থীকে কুষ্টিয়া থেকে উদ্ধার

ফেনীর পরশুরাম থেকে অপহৃত স্কুল শিক্ষার্থীকে দু’দিন পর কুষ্টিয়ার কুমারখালি থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।
স্টার অনলাইন গ্রাফিক্স

ফেনীর পরশুরাম থেকে অপহৃত স্কুল শিক্ষার্থীকে দু’দিন পর কুষ্টিয়ার কুমারখালি থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে কুষ্টিয়ার কুমারখালির একটি বাড়ি থেকে উদ্ধার করা হয়  এবং আজ শনিবার সকালে ফেনীর পরশুরাম থানায় নিয়ে যাওয়া হয়।

এর আগে, গত বুধবার বিকেলে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হওয়ার পর দুর্বৃত্তরা তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ ঘটনায় ওই স্কুল শিক্ষার্থীর বাবা প্রথমে পরশুরাম থানায় সাধারণ ডায়েরি (জিডি) ও পরে অপহরণ মামলা দায়ের করেন।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. খালেদ হোসেন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, পরশুরাম থেকে অপহৃত স্কুল শিক্ষার্থীকে কুষ্টিয়ার কুমারখালি থেকে উদ্ধার করা হয়েছে। অপহরণ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরমান বিশ্বাস নামের এক যুবককে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। ওই শিক্ষার্থীকে উদ্ধারের পর আজ ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত বুধবার বিকেলে ওই শিক্ষার্থী প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হওয়ায় পর আর বাড়ি ফিরে আসেনি। এ ঘটনায় তার বাবা প্রথমে পরশুরাম থানায় জিডি করেন। পরে পরশুরাম থানা পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নারায়ণগঞ্জ ও ঢাকার গাবতলীতে তল্লাশি করে। পরে কুষ্টিয়ার কুমারখালিতে অভিযান চালিয়ে তাকে উদ্ধার।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago