রাজশাহীতে ‘আপত্তিকর’ টিকটক ভিডিও বানানোর অভিযোগে আটক ৯

রাজশাহী মহানগরীতে ‘আপত্তিকর’ টিকটক ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে তরুণদের বিপথগামী করার অভিযোগে নয় জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজশাহী মহানগরীতে ‘আপত্তিকর’ টিকটক ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে তরুণদের বিপথগামী করার অভিযোগে নয় জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বুধবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক দ্য ডেইলি স্টারকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, রাতারাতি জনপ্রিয়তা পেতে অনেকেই এ ধরনের ভিডিও তৈরি করে নৈতিকভাবে ধ্বংসের পথে পা বাড়াচ্ছে। অশ্লীল ও আপত্তিকর টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। অন্যদিকে এসব চক্রের হাতে পড়ে অনেক নারীসহ শিশু-কিশোররা পাচার হচ্ছে। এমনকি অনেকে বিভিন্ন ধরনের অপরাধের সঙ্গে জড়ানোসহ মাদক সেবন এবং মাদক ব্যবসায় জড়িত হচ্ছে। টিকটক কিশোর অপরাধের মতো ঘটনা উস্কে দিচ্ছে।

তিনি আরও জানান, রাজশাহী মহানগরীতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের কাছে গোপন সংবাদ আসে মহানগরীর বিভিন্ন স্পটে ইউটিউবে প্রদর্শনের জন্য উঠতি বয়সের স্কুল-কলেজ পড়ুয়াদের রাজশাহীর বিভিন্ন দর্শনীয় স্থানে অশ্লীল ও আপত্তিকর টিকটক ভিডিও বানাচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে আরএমপির পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশে উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে গোয়েন্দা পুলিশের একটি টিম গত ১ জুন সন্ধ্যা থেকে রাজশাহী মহানগরীর বিশেষ বিশেষ স্পটে অভিযান শুরু করে। এ সময় পদ্মা গার্ডেন, ভদ্রা পার্ক, জিয়া পার্ক, বিমান চত্বর এলাকা হতে অশ্লীল ও আপত্তিকর টিকটক ভিডিও বানানোর অপরাধে ওই নয় জনকে আটক করা হয়।

Comments

The Daily Star  | English

Change Maker: A carpenter’s literary paradise

Right in the heart of Jhalakathi lies a library stocked with over 8,000 books of various genres -- history, culture, poetry, and more.

52m ago