চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে অনুপ্রবেশ, ২ দালালসহ আটক ৮

চুয়াডাঙ্গার জীবননগরে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় নারী, শিশু ও দুই দালালসহ আট জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
স্টার অনলাইন গ্রাফিক্স

চুয়াডাঙ্গার জীবননগরে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় নারী, শিশু ও দুই দালালসহ আট জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ বুধবার ঝিনাইদহ মহেশপুর-৫৮ বিজিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল ৭টার দিকে জীবননগর সীমান্তের হাসাদহ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। সেখান থেকে আট জনকে আটক করা হয়। তারা ভারতে গিয়ে আটকে পড়েছিলেন।

আটককৃতরা হলেন: খুলনা জেলার ফুলতলা উপজেলার দামুদা গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে মিঠু শেখ (৩৯), তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), ডুমুরিয়া উপজেলার চিচড়ি গ্রামের ইমন আলী সরদারের ছেলে আব্দুল হালিম (৪০), রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার নতুনপাড়া গ্রামের মৃত আলী আহমদের স্ত্রী রশিদা বেগম (৫৫), নড়াইল জেলার কালিয়া উপজেলার মাধবপাশা গ্রামের কিশলো মৃধার ছেলে সুজন মৃধা (১৫) ও কালিয়া গ্রামের আব্দুস ছামাদের ছেলে মিলন হোসেন (৩৩)।

এ ছাড়াও, অবৈধভাবে সীমান্ত পারাপারের সহায়তা করায় ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (৩০) ও পীরগাছা গ্রামের মুনসুর আহমেদের ছেলে সেলিম হোসেনকেও (৩৩) আটক করা হয়েছে।

বিজিবি জানিয়েছে, আটককৃতদের জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ আইন ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago