কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কুমিল্লা সদর এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের হারিসর্দার এলাকায় আজ শুক্রবার সকালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন।
Comilla Map
স্টার অনলাইন গ্রাফিক্স

কুমিল্লা সদর এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের হারিসর্দার এলাকায় আজ শুক্রবার সকালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন।

কুমিল্লা সদর দক্ষিণের সুয়াগাজীর কানন ইউ টার্ন এলাকায় একটি প্রাইভেট কারকে শ্যামলী পরিবহনের একটি বাস রাত তিনটার দিকে ধাক্কা দিলে তিন জনের মৃত্যু হয় এবং একজন আহত হয়। বাসের ধাক্কায় প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়।

নিহতরা হলেন, লক্ষ্মীপুরের হামান্দির ফকরুল আলম দুলাল (৩৫), ঢাকার খিলগাঁও তালতোলার মোবারক হোসেনের ছেলে মিরাজ হোসেন (১৮) ও শেরপুরের নালিতাবাড়ির আব্দুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫)।

ময়নামতি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, মিরাজ ও বেলাল ঘটনাস্থলে নিহত হয় এবং ফকরুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। আহত মাহবুব ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন।

অপর এক দুর্ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের হারিসর্দার এলাকায় আজ সকাল সাড়ে ছয়টার দিকে অটোরিকশাকে একটি বাস ধাক্কা দিলে এক শিশু নিহত ও তিন জন আহত হয়।

নিহত শিশুটি হলো চৌদ্দগ্রামের হরিসর্দার এলাকার খলিলুর রহমানের মেয়ে লামিয়া (৮)। চৌদ্দগ্রামের আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আসাদুজ্জামান বলেন, ‘আহতদের স্থানীয় ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে হয়েছে।’

Comments

The Daily Star  | English

Raid at BNP office aimed at diverting quota reform movement

BNP's Senior Joint Secretary General Ruhul Kabir Rizvi today accused the government of "staging" a raid on the BNP office

9m ago