বগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার হাতিবান্ধা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
Bogra_Accident_19June21.jpg
আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার হাতিবান্ধা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হন। ছবি: সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার হাতিবান্ধা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, সকালে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণে হারিয়ে একটি অটোরিকশাকে চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। কুমিল্লা থেকে ছেড়ে আসা বাসটি পঞ্চগড়ের উদ্দেশে যাচ্ছিল। সিএনজিচালিত অটোরিকশাটি বগুড়ার মোকামতলা থেকে আসছিল।

এতে সদর উপজেলার বারোপুর গ্রামের বাসিন্দা আশরাফ আলী (৫০), তার স্ত্রী পারুল বেগম (৪২) এবং তাদের দুই মাস বয়সী নাতি রেজওয়ানের মৃত্যু হয়। আশরাফ ও পারুল বেগমের ঘটনাস্থলে এবং রেজওয়ানের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (​শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। দুর্ঘটনায় আরও চার জন আহত হয়েছেন, তাদের স্থানীয় টিএমএসএস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বজনের বরাত দিয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খায়রুল ইসলাম ডেইলি স্টারকে বলেন, ‘শ্বাসকষ্ট দেখা দেওয়ায় নাতিকে নিয়ে ওই দম্পতি হাসপাতালের উদ্দেশে আসছিলেন। বাসচাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। বাসের চালক ও তার সহযোগী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। আলামত হিসেবে আমরা বাসটি জব্দ করেছি।’

Comments

The Daily Star  | English
Rajuk Fines Swiss Bakery

Sultan's Dine and Nababi Bhoj sealed off, Swiss Bakery fined

All three are located on Bailey Road, where a fire claimed 46 lives last week

1h ago