কদমতলীতে বাবা-মা-বোন খুন: আটক মেয়ে ও তার স্বামীকে আসামি করে মামলা

রাজধানীর কদমতলী এলাকায় মা, বাবা ও বোনকে হত্যার অভিযোগে পুলিশের হাতে আটক মেয়ে মেহজাবিন ইসলাম মুন ও তার স্বামী শফিকুল ইসলামকে আসামি করে মামলা হয়েছে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর কদমতলী এলাকায় মা, বাবা ও বোনকে হত্যার অভিযোগে পুলিশের হাতে আটক মেয়ে মেহজাবিন ইসলাম মুন ও তার স্বামী শফিকুল ইসলামকে আসামি করে মামলা হয়েছে।

আজ রোববার দুপুরে কমদতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামালউদ্দিন মীর দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ ভোররাতে নিহত মাসুদ রানার ভাই সাখাওয়াত হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

জামালউদ্দিন মীর আরও বলেন, পুলিশ মেহজাবিনের সাত দিনের রিমান্ড আবেদন করবে। তার স্বামী শফিকুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাকে এখনো জিজ্ঞাসাবাদ করা সম্ভব হয়নি।

গতকাল সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে কদমতলীর মুরাদপুর বাঙ্গালপাড়ার একটি বাসা থেকে তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরা হলেন— মাসুদ রানা (৪৫), তার স্ত্রী জ্যোৎস্না (৪০) ও তার মেয়ে জান্নাত (১৮)।

হত্যাকাণ্ড সন্দেহে গতকালই মাসুদ রানার বড় মেয়ে মেহজাবিনকে পুলিশ আটক করে। তিন জনের মরদেহের পাশেই মেহজাবিনের স্বামী শফিকুল ইসলাম (৩০) ও তার পাঁচ বছর বয়সী মেয়ে মারজান তাবাসসুমকে অসুস্থ অবস্থায় পাওয়া যায়। তাদের উদ্ধার করে পুলিশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন

কদমতলী থেকে বাবা-মা ও মেয়ের মরদেহ উদ্ধার

Comments

The Daily Star  | English

PM to take responsibility of families of deceased: Quader

Awami League General Secretary Obaidul Quader today said Prime Minister Sheikh Hasina will take responsibility of the families of the people killed in the recent nationwide unrest

43m ago