ময়মনসিংহে মোটরসাইকেলে চড়তে মানা করায় চালককে কুপিয়ে জখম

ময়মনসিংহের চর গোবিন্দুপুর এলাকায় মো. শহিদুল ইসলাম (২৫) নামে এক জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
শহিদুল ইসলাম। ছবি: স্টার

ময়মনসিংহের চর গোবিন্দুপুর এলাকায় মো. শহিদুল ইসলাম (২৫) নামে এক জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

গত ২৪ জুন সকালে চর গোবিন্দপুর হাইস্কুলের কাছের এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাটি নিয়ে শনিবার রাতে শহিদুল ইসলাম কোতোয়ালি মডেল থানায় চার জনের বিরুদ্ধে একটি হত্যা চেষ্টা মামলা করেছেন।

মামলার বিবরণে বলা হয়েছে, শহিদুল মোটর সাইকেলে কাচারিঘাট থেকে বিভিন্ন এলাকায় ভাড়ায় যাত্রী পরিবহনের কাজ করে থাকেন। বেশ কিছুদিন আগে খায়রুল নামের একজনকে মোটরসাইকেলে নিতে অস্বীকার করেছিলেন শহিদুল। খায়রুল এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মোটরসাইকেলসহ শহিদুলকে চর গোবিন্দপুর হাইস্কুল সামনে খায়রুলের সঙ্গে থাকা দুর্বৃত্তরা আটকায়। খায়রুল রামদা দিয়ে তার মাথায় কোপ দেয়। মাথায় হেলমেট থাকায় কোপ লাগে শহিদুলের ডান হাতে ও পেটের ডান পাশে। শহিদুলের ডান পায়ের গোড়ালিতেও কোপ দেওয়া হয়।

মামলার বিবরণ থেকে আরও জানা গেছে, খায়রুলের মা মাজেদা, ভাই মাসুম ও বাবা হোসেন আলী বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। তারা শহিদুলের পকেটে থাকা পাঁচ হাজার টাকা নিয়ে যায় ও মোটরসাইকেলটিও ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। শহিদুলের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজনদের সহায়তায় শহিদুল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই মামলায় মো. খাইরুল (৩০), মো. মাছুম (৩২), তাদের বাবা মো. হোসেন আলী (৫৫) ও মা মোসা. মাজেদাকে (৫০) আসামি করা হয়েছে।

ময়মনসিংহ কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

Comments

The Daily Star  | English

Three lakh stranded as flash flood hits 4 upazilas of Sylhet

Around three lakh people in four upazilas of Sylhet remain stranded by a flash flood triggered by heavy rain in the bordering areas and India's Meghalaya

30m ago