যশোরে প্রধান শিক্ষককে হত্যার হুমকি যুবলীগ নেতার

যশোরের সদর উপজেলার ইছালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম মাজহার হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।
Joshore_DS_Map
স্টার অনলাইন গ্রাফিক্স

যশোরের সদর উপজেলার ইছালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম মাজহার হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

জীবনের নিরাপত্তা চেয়ে প্রধান শিক্ষক রবিউল ইসলাম কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তাতে উল্লেখ করা হয়েছে, ইছালী মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির মেয়াদ শেষ হওয়ার পরে কাউকে না জানিয়ে যুবলীগ নেতা মাজহার ও তার সহযোগীরা অ্যাডহক কমিটির সভাপতি হিসেবে মনিরুজ্জামানকে নিযুক্ত করেন। এতে সদস্য ও অভিভাবকরা অ্যাডহক কমিটির বিরুদ্ধে অনাস্থা এনে মামলা করেন। মামলাটি বর্তমানে উচ্চ আদালতে বিচারাধীন। গত ২৪ মার্চ দুপুরে যুবলীগ নেতা মাজহার তার মোবাইল ফোন থেকে প্রধান শিক্ষককে কল করে অ্যাডহক কমিটি অনুমোদনের জন্য আবেদন করতে বলেন। হাইকোর্টে মামলা চলমান জানালে প্রধান শিক্ষককে মাজহার গালিগালাজ করেন এবং প্রাণনাশের হুমকি দেন।

গতকাল রাতে এই কথোপকথনের ৬ মিনিট ৮ সেকেন্ডের অডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মধ্যেও তীব্র ক্ষোভের সৃষ্টি হয়।

আজ মঙ্গলবার মাজহারুল ইসলাম মাজহারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার কথোপকথনে কিছু কথা এডিট করা হয়েছে। উত্তেজিত হয়ে কিছু কথা বলেছি। যা কিছু বলেছি, সব রাগের মাথায় বলেছি। তবে ভাইরাল হওয়া অডিওটি কিছু এডিট করা হয়েছে।

প্রধান শিক্ষকের মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি। তার পরিবারের সদস্যদের দাবি, রবিউল ইসলাম প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনাটি তদন্ত করা হবে।

Comments

The Daily Star  | English

Bangladeshi students terrified over attack on foreigners in Kyrgyzstan

Mobs attacked medical students, including Bangladeshis and Indians, in Kyrgyzstani capital Bishkek on Friday and now they are staying indoors fearing further attacks

5h ago