দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

গাজীপুর ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

গাজীপুরের কাপাসিয়া ও কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। আজ শনিবার সকালে কাপাসিয়ার রাজেন্দ্রপুর-টোক সড়কে এবং দাউদকান্দির জিংলাতলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

গাজীপুরের কাপাসিয়া ও কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। আজ শনিবার সকালে কাপাসিয়ার রাজেন্দ্রপুর-টোক সড়কে এবং দাউদকান্দির জিংলাতলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, কাপাসিয়ার চেওরাইট এলাকার ইলুর মোড়ে একটি বাস সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে ৩ জন নিহত হন। দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম দ্য ডেইলি স্টারকে বলেন, 'আজ সকাল ৮টার দিকে কাপাসিয়া উপজেলার রাজেন্দ্রপুর-টোক সড়কের কাপাসিয়া থানাধীন চেওরাইট এলাকায় ইলুর মোড়ে কিশোরগঞ্জগামী অটোরিকশা ও ঢাকাগামী একটি বাসের সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা ৪ জন যাত্রী গুরুতর আহত হয়। হাসপাতালে যাওয়ার পথেই ২ জন ও চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। আহত অপরজন গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।'

গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) রফিকুল ইসলাম জানান, আজ সকালে সড়ক দুর্ঘটনার পর ২ জনকে নিহত ও ২ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে ৬ বছর বয়সী এক কন্যাশিশু ও ৩০-৩৫ বছর বয়সী এক নারীকে মৃত অবস্থায় আনা হয়। ৩০-৩৫ বছর বয়সী ২ জন জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদুল ইসলাম ডেইলি স্টারকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন—রাসেল (৩০), শরীফ হোসেন (২৬) ও তাফসির হোসেন (২০)।

স্থানীয় বাসিন্দারা জানান, সকাল সাড়ে ১০টায় লক্ষ্মীপুর থেকে ঢাকামুখী আল বারাকার একটি বাস জিংলাতলী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে ধাক্কা দেয়। মোটরসাইকেলটিকে ধাক্কা দেওয়ার পরে বাসটি সড়কের পাশে উল্টে যায়।

Comments

The Daily Star  | English

All educational institutions reopen after heatwave-induced closures

After several closures due to the heatwave sweeping the country, all primary and secondary schools, colleges, madrasas, and technical institutions across the country resumed classes today

1h ago