ভিসা জটিলতায় তাসকিন ও বিজয়ের যাত্রা বিলম্ব

এই দুজনকে ছাড়াই আজ সোয়া ৫টার ফ্লাইটে দুবাই উড়াল দিচ্ছে বাংলাদেশ দল। দ্য ডেইলি স্টারকে তাসকিন জানিয়েছেন, তাদের ভিসা আসতে দেরি হওয়ায় যাত্রা একদিন পিছিয়ে গেছে।
taskin ahmed & anamul haque Bijoy

এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে যাত্রা করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তবে দলের সবার সঙ্গে যাওয়া হচ্ছে না পেসার তাসকিন আহমেদ ও এনামুল হক বিজয়ের।

এই দুজনকে ছাড়াই আজ সোয়া ৫টার ফ্লাইটে দুবাই উড়াল দিচ্ছে বাংলাদেশ দল। দ্য ডেইলি স্টারকে তাসকিন জানিয়েছেন, তাদের ভিসা আসতে দেরি হওয়ায় যাত্রা একদিন পিছিয়ে গেছে। বুধবার দুবাই উড়ে যাবেন দুজন। তাদের সঙ্গে থাকবেন একজন সাপোর্ট স্টাফও। 

এদিকে শেষ মুহূর্তে স্কোয়াডে আসা ওপেনার নাঈম শেখ ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরেননি। তিনি সেন্ট লুসিয়া থেকেই এরমধ্যে দুবাই চলে এসেছেন।

কোচিং স্টাফের সদস্য ও বাকি ক্রিকেটাররা সবাই ঢাকা থেকেই যাচ্ছেন। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর আড়াইটা থেকে প্রবেশ করতে শুরু করেন ক্রিকেটাররা। আফিফ হোসেন, ইবাদত হোসেন, মুশফিকুর রহিমরা ঢুকতে থাকেন একে একে। শেষ দিকে দেখা যায় সাব্বির রহমানকে।

প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টি থেকে সরিয়ে দেওয়ায় তিনি এই সফরের অংশ নন। নতুন টেকনিক্যাল পরামর্শক শ্রীধরণ শ্রীরামের অধীনে পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড, ব্যাটিং কোচ জেমি সিডন্স, স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ, ফিল্ডিং কোচ শন ম্যাকডারমট  যাচ্ছেন এশিয়া কাপে।

এবারও দলের সঙ্গে টিম ডিরেক্টর হিসেবে থাকছেন খালেদ মাহমুদ সুজন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও টুর্নামেন্ট চলাকালীন যোগ দেবেন দলের সঙ্গে।

৩০ অগাস্ট টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। 

এশিয়া কাপের বাংলাদেশ দল:  সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়,  মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন , নাঈম শেখ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ।

Comments

The Daily Star  | English

Fire at Mutual Trust Bank in Dholaikhal

Four units are working to bring the fire under control

30m ago