সেরা ওয়েব সিরিজ ‘তাকদীর’

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এ দর্শক প্রিয় বিভাগে সেরা ওয়েব সিরিজ নির্বাচিত হয়েছে ‘তাকদীর’।
সেরা ওয়েব সিরিজের পুরস্কার গ্রহণ করছে ‘তাকদীর’ টিম। ছবি: স্টার

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এ দর্শক প্রিয় বিভাগে সেরা ওয়েব সিরিজ নির্বাচিত হয়েছে 'তাকদীর'।

আজ শনিবার রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে আয়োজিত জমকালো অনুষ্ঠানে সিরিজটির পুরো টিম এই পুরস্কার গ্রহণ করেন।

এই বিভাগে পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছিল 'কষ্টনীড়', 'লাবনী', 'সাহসীকা' এবং 'তিথির অসুখ'।

বাংলাদেশ থেকে চতুর্থ হইচই অরিজিনাল 'তাকদীর' মুক্তি পায় ২০২০ সালের ১৮ ডিসেম্বর। এটি বাংলাদেশ ও ভারত ছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে প্রশংসা পায়।

সিরিজে চঞ্চল চৌধুরী এমন একটি চরিত্রে অভিনয় করেছেন, যিনি একটি হত্যার ঘটনায় জড়িয়ে পড়েন। নিজের ফ্রিজার ভ্যানে তিনি পান একটি রহস্যময় মরদেহ।

ফিল্ম নয়ের অ্যান্ড ফিল্ম সিন্ডিকেটের প্রোডাকশন 'তাকদীর' লিখেছেন নিয়ামুতুল্লাহ মাসুম ও সৈয়দ আহমেদ শাওকি। সিরিজটি পরিচালনা করেছেন সৈয়দ আহমেদ শাওকি। ৮ পর্বের এই ওয়েব সিরিজটি ৬টি জেলার ৩৯টি স্থানে চিত্রায়িত হয়েছে। এতে অবিনয় করেছেন ১০০ জনেরও বেশি শিল্পী। সিরিজের প্রতিটি পর্বের দৈর্ঘ্য প্রায় ২০ মিনিট।

চঞ্চল চৌধুরী ছাড়াও এতে অভিনয় করেছেন সানজিদা প্রীতি, মনোজ প্রামাণিক, পার্থ বড়ুয়া, সোহেল মন্ডল প্রমুখ।

দ্য ডেইলি স্টার ও ইস্পাহানি টি লিমিটেড যৌথভাবে আয়োজন করেছে 'ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১'। দর্শক প্রিয়, সমালোচক ও একক ক্যাটাগরিতে মোট ৩১টি সাব-ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হয়েছে।

Comments