নেইমারদের আল-হিলালে যোগ দিলেন বোনো

সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলালে যোগ দিয়েছেন কাতার বিশ্বকাপে নজরকাড়া পারফরম্যান্সে আলো ছড়ানো গোলরক্ষক ইয়াসিন বোনো।

এইতো একদিন আগেই সময়ের অন্যতম সেরা তারকা নেইমারকে দলে টেনেছে সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলাল। এবার দলের শক্তি আরও বাড়ালো দলটি। যোগ দিয়েছেন কাতার বিশ্বকাপে নজরকাড়া পারফরম্যান্সে আলো ছড়ানো গোলরক্ষক ইয়াসিন বোনো।

নিজেদের ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বুনো দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে আল-হিলাল। প্রাথমিকভাবে তিন বছরের জন্য চুক্তি করেছেন বোনো। তবে তার ট্রান্সফার ফি সম্পর্কে কিছু জানায়নি ক্লাবটি।

বিবৃতিতে তারা জানিয়েছে, 'মরক্কোর জাতীয় দলের গোলরক্ষক এবং স্প্যানিশ সেভিয়া ক্লাবের গোলরক্ষক ইয়াসিন বোনোর সঙ্গে চুক্তির প্রক্রিয়া সম্পন্ন করেছে আল-হিলাল ক্লাব কোম্পানির পরিচালনা পর্ষদ। তিন মৌসুমের চুক্তিতে ২০২৬ সাল পর্যন্ত এই ক্লাবের হয়ে খেলবেন তিনি।'

তবে ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, ২১ মিলিয়ন ইউরোয় বিনিময়ে তিন বছরের চুক্তিতে আল-হিলালে যোগ দিয়েছেন বোনো। খুব শিগগিরই তার মেডিকেল পরীক্ষা-নিরীক্ষা হবে।

জিরোনা থেকে প্রাথমিকভাবে ২০১৯-২০ মৌসুমে ধারে সেভিয়ায় যোগ দেন। ২০২০ সালে স্থায়ী চুক্তি হয়। সবমিলিয়ে স্প্যানিশ ক্লাবের হয়ে ৯৬টি ম্যাচ খেলেছেন তিনি। এ সময়ে দুটি ইউরোপা লিগ শিরোপা ও একটি জামোরা জিতেছেন তিনি।

Comments