টাইগার ৩: অগ্রিম টিকিট বিক্রির প্রথম দিনেই কোটির বেশি আয়

অগ্রিম বুকিং এর প্রথম দিনে ভারতে ৩৩ হাজার ৯০টি টিকিট বিক্রি হয়েছে।
'টাইগার ৩' সিনেমার গানের দৃশ্যে সালমান খান ও কাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

আগামী ১২ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের বহুল আলোচিত সিনেমা 'টাইগার ৩'।

ভারতের কয়েকটি শহরে অগ্রিম বুকিং শুরুর পর প্রথম দিনেই ১ কোটি রুপির বেশি টিকিট বিক্রি হয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত স্পাই-অ্যাকশন ঘরানার সিনেমা 'টাইগার ৩' এর।

স্যাকনিল্ক ডট কমের রিপোর্ট অনুযায়ী, অগ্রিম বুকিং এর প্রথম দিনে ভারতে ৩৩ হাজার ৯০টি টিকিট বিক্রি হয়েছে।

শুধু ভারতেই নয়, ভারতের বাইরেও ছড়িয়ে পড়েছে 'টাইগার ৩' উন্মাদনা। শুধু যুক্তরাষ্ট্রেই ১ লাখ ডলারের বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। যুক্তরাষ্ট্রে 'টাইগার ৩' এর প্রথম দিনের শো এর টিকিট থেকে এসেছে ৮৬ হাজার ডলারের বেশি।

যশরাজ ফিল্মসের 'টাইগার' ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা 'টাইগার থ্রি'। ২০১২ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা 'টাইগার', ২০১৭ সালে আসে 'টাইগার জিন্দা হ্যায়'। প্রায় ৬ বছরের অপেক্ষা শেষে এই দিওয়ালিতে দর্শকরা আবার হলে দেখতে পাবেন টাইগারকে। 'টাইগার' ও 'জোয়া' চরিত্রে সালমান ও ক্যাটরিনার পাশাপাশি খলনায়ক হিসেবে থাকছেন ইমরান হাশমি।

এবারের সিনেমায় দর্শকদের জন্য থাকছে বিশেষ চমক। সিনেমায় শাহরুখ খানের ক্যামিওর কথা অনেক আগেই নিশ্চিত করা হয়েছিল। তবে সম্প্রতি একটি প্রকাশিত এক রিপোর্ট অনুযায়ী, সিনেমায় শাহরুখ ছাড়াও দর্শকরা দেখতে পাবেন হৃতিক রোশনকে।

বিভিন্ন সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, শাহরুখ খানকে দেখা যাবে তার জনপ্রিয় 'পাঠান' চরিত্রে, আর হৃতিক থাকবেন তার 'ওয়ার' সিনেমার 'কবির' চরিত্রে। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের তিন জনপ্রিয় চরিত্রকে এই প্রথম একসাথে পর্দায় দেখা যাবে। তাই দর্শকদের আগ্রহ যেন একটু বেশিই।

সংশ্লিষ্টদের মতে, হৃতিকের ক্যামিও নিশ্চিত হওয়ার পর সিনেমাটিকে ঘিরে দর্শকদের আগ্রহ বেড়েছে অনেকগুণ।

এর আগে শাহরুখের 'পাঠান' সিনেমায় 'টাইগার' ক্যামিও করেছিলেন সালমান। মুক্তির আগে 'পাঠান' এ সালমানের ক্যামিওর বিষয়টি গোপন থাকায়, দর্শকরা পর্দায় তার অপ্রত্যাশিত উপস্থিতি বেশ উপভোগ করেছিলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমেও এই বিষয়টি দীর্ঘদিন আলোচনায় ছিল।

বাংলাদেশের প্রেক্ষাগৃহে 'টাইগার ৩' মুক্তির বিষয়টি আলোচনায় রয়েছে।  

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস ও টাইমস অব ইন্ডিয়া

গ্রন্থনা: জোহানা নিশো

Comments

The Daily Star  | English

For now, battery-run rickshaws to keep plying on Dhaka roads: Quader

Road, Transport and Bridges Minister Obaidul Quader today said the battery-run rickshaws and easy bikes will ply on the Dhaka city roads

1h ago