চট্টগ্রাম

ফার্নিচার কারখানায় মজুদ ৬০০ বস্তা ভারতীয় চিনি, আটক ১

মজুদকৃত চিনি ভারতীয় চিনি বলে জেলা কৃষি বিপনন কর্মকর্তা নিশ্চিত করেছেন।
চট্টগ্রামের বহদ্দারহাটে একটি ফার্নিচার কারখানা থেকে অবৈধভাবে মজুদকৃত ৩০ টন (প্রায় ৬০০ বস্তা) ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের বহদ্দারহাটে একটি ফার্নিচার কারখানা থেকে অবৈধভাবে মজুদকৃত ৩০ টন (প্রায় ৬০০ বস্তা) ভারতীয় চিনি জব্দ করা হয়েছে।

আজ শনিবার দুপুর ১টার দিকে বহদ্দারহাটের এক কিলোমিটার এলাকার নাফিজ গলিতে অবস্থিত ফার্নিচার কারখানায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট অভিযান চালিয়ে এসব চিনি জব্দ করেন।

মজুদকৃত চিনি ভারতীয় চিনি বলে জেলা কৃষি বিপনন কর্মকর্তা নিশ্চিত করেছেন।

তিনি জানান, কারখানার মালিক চিনি কেনার কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। মজুদকৃত চিনি 'ফ্রেশ' ব্র্যান্ডের বস্তায় ভরা হয়েছে।

অভিযানে কারখানার মালিক মো. আ. রব্বানকে (৪৫) ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করতে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবগত করা হয়েছে।

ওই অভিযানে নেতৃত্ব দেন কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, আরাফাত সিদ্দিকী। অভিযানে সহযোগিতা করেন জেলা কৃষি বিপনন কর্মকর্তা, জনাব শাহ মো. মোর্শেদ কাদের এবং চান্দগাঁও থানার এসআই রিয়াদ উছ সালেহীনের নেতৃত্বে পুলিশের একটি দল ও ভূমি অফিসের কর্মচারীরা।

Comments

The Daily Star  | English

Personal data up for sale online!

A section of government officials are selling citizens’ NID card and phone call details through hundreds of Facebook, Telegram, and WhatsApp groups, the National Telecommunication Monitoring Center has found.

1h ago