সিরাজগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

দুপুর ১২ টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কুটিরচর এলাকায় অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
সিরাজগঞ্জ দুর্ঘটনা
সিরাজগঞ্জের কামারখন্দে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে কামারখন্দ উপজেলায় সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সিএনজিচালক রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মবয়রা গ্রামের রাশেদুল ইসলাম, তাড়াশ উপজেলার ভাটড়া গ্রামের নুরুজ্জামান ও তারেক রহমান। বাকি দুজনের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম দ্য ডেইলি স্টারকে বলেন, আজ দুপুর ১২ টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কুটিরচর এলাকায় অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই রাশেদুল, নুরুজ্জামান ও তারেকের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহত তিন জনকে উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে আরও দুজন মারা যায়। তবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর সিরাজগঞ্জ নলকা সড়কে যানবাহন চলাচল কিছু সময়ের জন্য বন্ধ ছিল। পরে পুলিশ পরিস্থিত নিয়ন্ত্রণে এনে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

Comments

The Daily Star  | English

Mob justice is just murder

Sadly, when one lynching can be said to be more barbaric than another, it can only indicate the level of depravity of some our university students

1h ago